শ্বাসকষ্ট কমেছে ডা. জাফরুল্লাহর
প্রকাশ : ০১ জুন ২০২০, ১২:৩০
শ্বাসকষ্ট কমেছে ডা. জাফরুল্লাহর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা রবিবারের চেয়ে সোমবার (১ জুন) তুলনামূলক ভালো রয়েছে। তার শ্বাসকষ্ট কমেছে, অক্সিজেন নিচ্ছেন না।


সোমবার বেলা ১১টার দিকে এসব তথ্য জানান গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ।


তিনি বলেন, এখন স্যার (ডা. জাফরুল্লাহ চৌধুরী) স্বাভাবিক অবস্থায় আছেন। সকালে তার খাওয়া-দাওয়া হয়েছে, নাস্তা-পানি খাওয়া হয়েছে। এখন তার শ্বাসকষ্ট কমেছে, অক্সিজেনও নিচ্ছেন না। আজকে তৃতীয় দিনের মতো তিনি গণস্বাস্থ্য কেন্দ্রের হাসপাতালে রয়েছেন। গতকালের চেয়ে আজকে ভালো রয়েছেন স্যার।


মো. ফরহাদ আরো বলেন, করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহর ছেলে ও তার স্ত্রী বাসায় আছেন। গণস্বাস্থ্যের চিকিৎসকদের পরামর্শে বাসায় থেকে তারা চিকিৎসা নিচ্ছেন। তারাও মোটামুটি ভালো আছেন।


রবিবার ডা. জাফরুল্লাহ চৌধুরী জানিয়েছিলেন, তার স্ত্রী ও ছেলেও করোনায় আক্রান্ত হয়েছেন। এ দিন তিনি আরো জানান, তার শ্বাসকষ্ট হচ্ছে। তিনি অক্সিজেন নিচ্ছেন।


গত ২৫ মে জানান যায়, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা হলে তার করোনা পজিটিভ আসে।


উল্লেখ্য, স্বাস্থ্য অধিদফতরের সর্বশেষ বুলেটিন অনুযায়ী (৩১ মে পর্যন্ত) দেশে করেনোভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৫০ জন। মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ৪৭ হাজার ১৫৩।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com