শিরোনাম
শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ও নীড় সেবা সংস্থার কার্যক্রম অব্যাহত
প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ২২:৫৮
শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ও নীড় সেবা সংস্থার কার্যক্রম অব্যাহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের প্রভাব রোধে রাজধানীতে কার্যক্রম অব্যাহত রেখেছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র এবং নীড় সেবা সংস্থার সদস্যরা। গত ২৭ মার্চ থেকে বৃহস্পতিবার (২ এপ্রিল) পর্যন্ত রাজধানীতে কার্যক্রম চালিয়ে আসছে তারা। তবে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।


এ ধারাবাহিকতায় আজও রাজধানীর বিভিন্ন এলাকায় খাবার বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করেছে তারা। সংগঠনের ১০০ জন স্বেচ্ছাসেবক রাজধানীর বিভিন্ন এলাকায় গাড়িতে এবং বাড়ি বাড়ি গিয়ে এ কার্যক্রম পরিচালনা করেন। এছাড়া গতকাল ময়মনসিংহ জেলায় কার্যক্রম চালানো হয়েছিল।


শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান বিবার্তাকে জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাজধানীর বিজিবি হেড কোয়াটার, জিগাতলা, ধানমন্ডি ১৫ মেইন রোড, সিটি কলেজের আশেপাশের এলাকা, তেজগাঁও শিল্পাঞ্চল, কলোনীবাজার, উত্তর এবং দক্ষিণ বেগুন বাড়ী, নাখালপাড়া ও মহাখালী এলাকার দোকানপাট, মার্কেট, মহল্লাযর বাড়ি বাড়ি গিয়ে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে। এছাড়াও ওইসব এলাকায় রাস্তার মোড়ে মোড়ে বিভিন্ন যানবাহনে জীবাণুনাশক স্প্রে করা হয়।


তিনি আরো জানান, ঢাকায় ৭তম দিনের মত এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।


উল্লেখ্য, গত শুক্রবার (২৭ মার্চ) দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাড়ি থেকে এ অভিযান শুরু হয়। এর আগে ধানমন্ডির নিজ বাড়ি পরিষ্কার করে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী ও শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের প্রধান উপদেষ্টা আসাদুজ্জামান খান কামাল। এরপর থেকে সংগঠনের ১০০ স্বেচ্ছাসেবী নিরাপদ দূরত্ব বজায় রেখে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছেন।


বিবার্তা/খলিল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com