দায়িত্ব পালনে অবহেলা করলে ছাড় দেয়া হবে না: সিইসি
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৬:২৯
দায়িত্ব পালনে অবহেলা করলে ছাড় দেয়া হবে না: সিইসি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঢাকার দুই সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ কেউ দায়িত্ব পালনে অবহেলা করলে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।


বুধবার (২২ জানুয়ারি) বিকেলে নির্বাচন ভবনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।


ভোটে আইনশৃঙ্খলা রক্ষায় করণীয় নির্ধারণের এ বৈঠকে তিন নির্বাচন কমিশনার, ইসি সচিব, বিভিন্ন বাহিনীর প্রধান ও মন্ত্রণালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


নূরুল হুদা বলেন, আমি চাই না কোনো অভিযোগ, অনিয়ম, বিচ্যুতি যেন আমাদের পর্যন্ত না আসে। ছোটখাটো কোনো সমস্য হলে স্ব স্ব বাহিনীর প্রধানের মাধ্যমে নিষ্পত্তি করবেন। কোনো বিচ্যুতি হলে কাউকে ছাড়বো না। কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেব।


সিইসি বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য আমাদের নিষ্ঠা ও একাগ্রতা রয়েছে। আশা করি সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আপনাদের সহায়তা পাবো। অতীতে যেমন সহায়তা পেয়েছি, আশা করি এবারও পাবো।


কেএম নূরুল হুদা বলেন, আমাদের কাছে প্রায়ই অভিযোগ আসে, কেন্দ্রে এজেন্ট নেই। আপনারা নিশ্চয় এজেন্টদের বাড়ি থেকে কেন্দ্রে আনবেন না। কিন্তু কেন্দ্র থেকে কোনো প্রার্থীর কোনো এজেন্ট যেন কেউ বের করে দিতে না পারে।


তিনি আরো বলেন, আমাদের ইভিএম অনেক উন্নতমানের। এর মাধ্যমে ভুয়া ভোট দেয়া সম্ভব নয়।


বিবার্তা/সোহেল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com