পূজার দিনে নির্বাচনের সিদ্ধান্ত ইসির: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২০, ১৬:২৮
পূজার দিনে নির্বাচনের সিদ্ধান্ত ইসির: স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সরস্বতী পূজার দিনে নির্বাচনের সিদ্ধান্ত বজায় থাকবে নাকি বদলে যাবে তা ইসি সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর মধুবাগে শের-ই-বাংলা স্কুল এন্ড কলেজের ৫০ বছর উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


আসাদুজ্জামান কামাল বলেন, সরস্বতী পূজার দিনে নির্বাচনের সিদ্ধান্ত ইসির। এই সিদ্ধান্ত বজায় থাকবে নাকি বদলে যাবে তা ইসি সিদ্ধান্ত নেবে। এতে আইনশৃঙ্খলার অবনতি হবে এমন কোনো কারণ নেই। নির্বাচন কমিশন যা বলবেন আইনশৃঙ্খলা বাহিনী সেই অনুসারে কাজ করবে।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের জনগণ ও আইনশৃঙ্খলা বাহিনী অনেক দায়িত্ববান। কাজেই কোনো কিছুতে আইনশৃঙ্খলার অবনতি হয় এমন কোনো শঙ্কা নেই।


তিনি বলেন, জোর গলায় বলতে পারি, দেশের প্রত্যন্ত এলাকাগুলোতে মানুষ তার সন্তানদের শিক্ষার আলো থেকে বঞ্চিত করছে না। কারণ প্রধানমন্ত্রী বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বিনামুল্যে বই পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘নির্বাচনে আমরা যেসব ওয়াদা করেছিলাম একের পর এক তাতে সফল হচ্ছি। এই কারণে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে। শুধু শিক্ষার হার না সব কিছুতে আমরা সফল থেকে সফলতর হচ্ছি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com