নবাবগঞ্জে গণমাধ্যমকর্মীদের ওপর সশস্ত্র হামলা, আহত ১০
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৮, ০৯:১৯
নবাবগঞ্জে গণমাধ্যমকর্মীদের ওপর সশস্ত্র হামলা, আহত ১০
নবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজধানীর নবাবগঞ্জে একটি হোটেলে অবস্থানরত যুগান্তর ও যমুনা টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীদের গাড়িতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে একদল সশস্ত্র সন্ত্রাসী। হামলায় গণমাধ্যমের প্রায় ১০ জন সাংবাদিক আহত হয়েছেন।


সোমবার রাজধানীর নবাবগঞ্জ উপজেলার কলাকোপা শামীম গেস্ট হাউসের সামনে রাত সাড়ে ১০টার দিকে এ হামলা হয় বলে জানা যায়।


হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক সুশান্ত সিনহা। এছাড়া ঘটনার পর থেকে যুগান্তরের ধামরাই প্রতিনিধি শামীম খান নিখোঁজ রয়েছেন। আর সন্ত্রাসীরা গণমাধ্যমকর্মীদের বহনকারী ১৬টি গাড়ি ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।


এ প্রসঙ্গে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজহারুল হক জানান, বিকেলে যমুনা টিভি ও যুগান্তর পত্রিকার প্রায় ৩০ জন সাংবাদিক নবাবগঞ্জে আসেন। তারা উপজেলার কলাকোপা এলাকায় শামীম গেস্ট হাউস ভাড়া নেন। সেখানে অবস্থানকালে রাত সাড়ে ১০টার দিকে অজ্ঞাত সন্ত্রাসীরা গেস্ট হাউসের সামনে থাকা প্রায় ১৬টি গাড়ি ভাঙচুর করে।


তিনি বলেন, গাড়ি ভাঙচুরের শব্দ পেয়ে কয়েকজন সাংবাদিক নিচে নেমে আসলে তাদেরকে মারধর করে সন্ত্রাসীরা। আর ঘটনার পর থেকে ধামরাই এলাকার যুগান্তরের সাংবাদিক শামীম খানকে পাওয়া যাচ্ছে না।


হামলার ঘটনায় যুগান্তরের বিশেষ প্রতিবেদক মিজান মালিক জানান, হামলাকারীরা ১৩ থেকে ১৪টি কক্ষে ভাংচুর করেছে। এসময় তাদের হাতে ছিল রামদা, হকিস্টিক ও স্টিলের লাঠিসহ বিভিন্ন সরঞ্জাম।


হামলাকারীরা কয়েকটি ভাগে ভাগ হয়ে হামলা চালায়। তারা মাইক্রোবাস ও প্রাইভেট কারসহ প্রায় ১৭ থেকে ১৮টি বিভিন্ন মডেলের গাড়ি ভাংচুর করে। ওই হোটেলে যুগান্তর ও যমুনা টিভিসহ বিভিন্ন গণমাধ্যমের ৪০ থেকে ৪৫ জন সাংবাদিক ছিলেন।


এ বিষয়ে নবাবগঞ্জ থানার এসআই কামরুল ইসলাম জানান, ঘটনাস্থলে অবস্থান করছি। কে-বা কারা কয়েকটি গাড়ি ভাঙচুর করেছ, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com