শিরোনাম
নওগাঁয় সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১৭:৩১
নওগাঁয় সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের প্যারিমহন সাধারণ গ্রন্থাগারে সাংবাদিক ইনিয়নের সাধারণ সভার মধ্য দিয়ে নতুন কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়।


এতে সভাপতিত্ব করেন সাবেক আহবায়ক ও নব নির্বাচিত সভাপতি শহীদ হাসান সিদ্দিকী স্বপন। নির্বাচনে রির্টানিং অফিসারের দায়িত্ব পালন করেন শাহাজাদ আলম।


নব নির্বাচিত কমিটির সভাপতি শহীদ হাসান সিদ্দিকী স্বপন, (দৈনিক আজকের বসুন্ধারা) সহ-সভাপতি এবিএম রফিকুল ইসলাম, (মুক্তিযোদ্ধা ও বিশিষ্টি কলামিস্ট), খোরশেদ আলম (দৈনিক লাখোকন্ঠ), সাধারণ সম্পাদক এসএম আজাদ হোসেন মুরাদ (দৈনিক প্রথম সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত হোসাইন সবুজ (বরেন্দ্র রেডিও, জেটিভি নিউজ ও দৈনিক প্রতিদিনের সংবাদ), আশরাফুল নয়ন (বাংলা টিভি ও দৈনিক আজকালের খবর), সাংগঠনিক সম্পাদক এবাদুল হক (বৈশাখী টিভি ও দৈনিক বণিকবার্তা), কোষাধ্যক্ষ ইয়াসিন আহম্মেদ (দৈনিক মুক্তবার্তা), দপ্তর সম্পাদক সাদাকাতুল বারী জয় (দৈনিক ডেসটিনি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আতাউর শাহ (দৈনিকদেশের পত্র), কার্যনির্বাহী সদস্য তন্ময় ভৌমিক (৭১টিভি ও দৈনিক ইত্তেফাক) আজাদুল ইসলাম আজাদ (দৈনিক ইত্তেফাক) এবং রামীম দেওয়ান (দৈনিক প্রভাতী খবর)।


এসময় অন্যান্য সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মান্নান, ফারমান আলী, ইউসুফ আলী সুমন, রুহুল আমীন, রুবেল হোসেন, এবিএম হাবিবুর রহমান হাবিব, সাইফুল ওয়াদুদ, রশিদুল আলম রশিদ, জাহিদুল ইসলাম মিন্টু, আতোয়ার হোসেন, রাকিব রায়হান এবং ওমর ফারুক।


নির্বাচনে ২৮ জন ভোটারের মধ্যে ২৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


বিবার্তা/নয়ন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com