শিরোনাম
নানা আয়োজনে ডিআরইউয়ের বিজয় দিবস উদযাপন
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ১০:২৮
নানা আয়োজনে ডিআরইউয়ের বিজয় দিবস উদযাপন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বিজয় দিবস উদযাপন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। দিবসটি উপলক্ষে সংগঠনটির স্টাফদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


রবিবার সংগঠনের সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের নেতৃত্বে ডিআরইউ’র স্টাফদের শীতবস্ত্র দেওয়া হয়। সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের নেতৃত্বে তারা শ্রদ্ধাঞ্জলি দেন।


ডিআরইউয়ের অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, সাংস্কৃতিক সম্পাদক মো. এমদাদুল হক খান, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন, বিএম নূর আলম (বাদল নূর) ও মোহাম্মদ নঈমুদ্দীন এ সময় উপস্থিত ছিলেন।



এছাড়া, ডিআরইউয়ের সাবেক দপ্তর সম্পাদক মেহেদী আজাদ মাসুম, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হালিম মোহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আয়াতুল্লাহ আকতার। ডিআরইউ’র সদস্য মোহাম্মদ সালাহ উদ্দিন চৌধুরী, আনোয়ারুল হক বকুল উপস্থিত ছিলেন।


এর আগে, রবিবার সকালে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন ডিআরইউ নেতৃবৃন্দ ও সদস্যরা। সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের নেতৃত্বে শহীদ বেদীতে শ্রদ্ধাঞ্জলি দেন তারা।


এ সময় ডিআরইউয়ের যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, সাংস্কৃতিক সম্পাদক মো. এমদাদুল হক খান, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন, খালিদ সাইফুল্লাহ, বিএম নূর আলম (বাদল নূর), মোহাম্মদ মাকসুদুল হাসান, মোহাম্মদ নঈমুদ্দীন ও মো. শাহাবুদ্দিন মাহতাব উপস্থিত ছিলেন।



এছাড়া ডিআরইউয়ের সাবেক দপ্তর সম্পাদক মেহেদী আজাদ মাসুম, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হালিম মোহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আয়াতুল্লাহ আকতার, ডিআরইউয়ের সদস্য মোহাম্মদ সালাহ উদ্দিন চৌধুরী, আনোয়ারুল হক বকুল, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাধারণ সম্পাদক মো. সরোয়ার আলম, যুগ্ম সম্পাদক এস এম নুরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ রানা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com