শিরোনাম
ডিআরইউ নেতৃবৃন্দের সঙ্গে খায়রুজ্জামান লিটনের মতবিনিময়
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ১৭:২১
ডিআরইউ নেতৃবৃন্দের সঙ্গে খায়রুজ্জামান লিটনের মতবিনিময়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া, সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।


রবিবার দুপুরে ডিআরইউ কার্যালয়ে নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামরুজ্জামানের এই উত্তরসূরি। এ সময় তাকে রিপোর্টার্স ইউনিটির সার্বিক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম। পরে তাকে ডিআরইউ’র ক্যান্টিন, বাগান, হলরুম ও মিডিয়া সেন্টার ঘুরিয়ে দেখানো হয়।


ডিআরইউ’র সার্বিক উন্নয়ন কার্যক্রম পরিচালনা করতে পাশে থাকার ঘোষণা দেন খায়রুজ্জামান লিটন। আসন্ন রাসিক নির্বাচনের জন্য সবার দোয়া কামনা করেন তিনি।


ডিআরইউ সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভুইয়া, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য কামাল মোশারফ উপস্থিত ছিলেন।



এছাড়া সংগঠনের সিনিয়র সদস্য খায়রুজ্জামান কামাল, আনোয়ার হক, শরিফুল ইসলাম বিলু, শেখ মামুনুর রশীদ, আলমগীর হোসেন প্রমুখ উপিস্থত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com