সিলেট জেলা প্রেসক্লাবের নতুন সভাপতি তাপস, সম্পাদক নোবেল
প্রকাশ : ১৩ মে ২০১৮, ০৯:৫৪
সিলেট জেলা প্রেসক্লাবের নতুন সভাপতি তাপস, সম্পাদক নোবেল
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন তাপস দাস পুরকায়স্থ। সাধারণ সম্পাদক পদে পূনঃনির্বাচিত হয়েছেন শাহ দিদার আলম নোবেল।


শনিবার রাত ১১টার দিকে ভোটগণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ করা হয়।


সভাপতি পদে তাপস দাস পুরকায়স্থ (দৈনিক উত্তরপূর্ব) ৫২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ৬৭ ভোট পেয়ে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শাহ দিদার আলম নোবেল (বাংলাদেশ প্রতিদিন)।


এছাড়াও সহ-সভাপতি (১) মনিরুজ্জামান মনির (প্রাপ্ত ভোট ৫৭), সহ-সভাপতি (২) সাত্তার আজাদ (প্রাপ্ত ভোট ৫৫), সহ-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন (প্রাপ্ত ভোট ৬৮), কোষাধ্যক্ষ ফয়ছল আহমদ মুন্না (প্রাপ্ত ভোট ৫৬), ক্রীড়া সংস্কৃতি সম্পাদক ওলিউর রহমান (প্রাপ্ত ভোট ৪২), প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিনুল হক তুহিন (প্রাপ্ত ভোট ৭৬), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ (প্রাপ্ত ভোট ৫৩), পাঠাগার সম্পাদক আব্দুল কাইয়ুম (প্রাপ্ত ভোট ৫১) ও দফতর সম্পাদক পদে ইমরান আহমদ (প্রাপ্ত ভোট ৫৫) নির্বাচিত হয়েছেন।


নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- রফিকুল ইসলাম সুজন (প্রাপ্ত ভোট ৮১), নুরুল ইসলাম (প্রাপ্ত ভোট ৬৪), আলী আকবর চৌধুরী (প্রাপ্ত ভোট ৫৬) ও সুব্রত দাস (প্রাপ্ত ভোট ৪৯)।


নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সমিউল আলম ও নির্বাচন কমিশনার হিসেবে মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ভবতোষ বর্মণ রায় এবং সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী দায়িত্ব পালন করেন।


বিবার্তা/খলিল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com