শিরোনাম
স্বীকৃতি পেলে প্রেরণা বাড়ে : দীপু মনি
প্রকাশ : ০৬ মার্চ ২০১৮, ২২:৪১
স্বীকৃতি পেলে প্রেরণা বাড়ে : দীপু মনি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, কাজের স্বীকৃতি এক ধরনের উপহার। স্বীকৃতি পেলে অনুপ্রেরণাও বেড়ে যায় বহুগুণ।


মঙ্গলবার অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট আয়োজিত ‘গুণীজন সম্মাননা’ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


জাতীয় জাদুঘর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিবার্তা২৪ডটনেট-এর সম্পাদক বাণী ইয়াসমিন হাসি। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।


দীপু মনি বলেন, আজ যারা এই সম্মাননা পেয়েছেন তাদের সবাইকে জানাই অভিনন্দন। যারা এই স্বীকৃতি দিচ্ছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। আগামীকাল (বুধবার) ঐতিহাসিক ৭ মার্চ। ১৯৭১ সালের ৭ মার্চ রেসকোর্স ময়দানের জনসভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ভাষণ দিয়েছিলেন তা শুধু কোনো এক ঐতিহাসিক ভাষণ নয়। সেই ভাষণ ছিলো অসংখ্য মুক্তিযোদ্ধার স্বাধীনতা যুদ্ধে যোগ দেয়ার অনুপ্রেরণার উৎস। অন্যদিকে ৮ মার্চ বিশ্ব নারী দিবস।


তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। আমাদের এই অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে পারবে না। কর্ম ও নেতৃত্বের গুণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেকে বিশ্বনন্দিত নেতায় পরিণত করেছেন। তিনি গৌরব ও আস্থার সঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে তার নেতৃত্বের বিকল্প নেই। সর্বশ্রেষ্ঠ দেশনেত্রী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের এই মানবীয় গুণাবলী সত্যিই বিশ্ব শান্তির মডেল। তিনি দৃঢ় নেতৃত্বে দেশকে যেমন এগিয়ে নিচ্ছেন; তেমনি বিশ্বদরবারেও দেশের ভাবমর্যাদা করছেন উজ্জ্বল থেকে উজ্জ্বলতর।


বিবার্তা/জাকিয়া/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com