শিরোনাম
নঈম নিজামের বিরুদ্ধে পরোয়ানায় মালয়েশিয়ায় প্রতিবাদ সভা
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৬:৩১
নঈম নিজামের বিরুদ্ধে পরোয়ানায় মালয়েশিয়ায় প্রতিবাদ সভা
শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া
প্রিন্ট অ-অ+

দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক, নিউজ২৪ ও রেডিও ক্যাপিট্যাল এফএম এর সিইও নঈম নিজামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ও অবিলম্বে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবিতে প্রতিবাদ সভা করেছে মালয়েশিয়াস্থ প্রবাসী সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া’।


সোমবার স্থানীয় সময় রাত ৮টায় রাজধানী কুয়ালামপুরের জালান ইম্বি রসনা বিলাস রেস্টুরেন্টে প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও যমুনা টিভির মালয়েশিয়া প্রতিনিধি আহমেদুল কবিরের সভাপতিত্বে ও সিনিয়র-যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের মালয়েশিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম হিরনের পরিচালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।


সভায় বক্তারা বলেন, সাংবাদিক সমাজের অহংকার, বাংলাদেশের বরেণ্য সম্পাদক, লেখক ও কলামিস্ট সাংবাদিক নঈম নিজামের বিরুদ্ধে এরকম মিথ্যা, বানোয়াট, সাজানো মামলায় আদালত কর্তৃক পরোয়ানা জারিতে আমরা বিস্মিত। যেখানে মামলার বাদীই নাকি শুরু থেকে এ পর্যন্ত আদালতে উপস্থিত হননা, সেখানে আদালত কিভাবে তার বিরুদ্ধে পরোয়ানা জারি করেন!


বক্তরা বলেন, আমরা মনে করি এটা নঈম নিজামকে হেয় প্রতিপন্ন করা ছাড়া আর কিছুই না। আমরা এই সাজানো মামলা থেকে নঈম নিজামকে অব্যাহতি দানের জন্য আদালতের কাছে আবেদন জানাই।


এসময় বক্তব্য দেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সহ-সভাপতি, প্রবাসী দিগন্ত সম্পাদক আবুল হাসনাত, সভাপতি মনির বিন আমজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক, প্রবাসী দিগন্ত নির্বাহী সম্পাদক কাজী আশারাফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক, নিউজ২৪ মালয়েশিয়া প্রতিনিধি শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক শাহরিয়ার তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ আরিফুজ্জামান, সিনিয়র সদস্য, বাংলা টিভি সিঙ্গাপুর ও মালয়েশিয়া প্রতিনিধি গোলাম রাব্বানী রাজা, ফটো সাংবাদিক এম, ফরহাদ হোসেন, মিলেনিয়াম টিভি প্রতিনিধি আলাউদ্দিন সিদ্দিকী, প্রেসক্লাব সদস্য বদিউজ্জামান শাহীন, জাকির আহমেদ রাজু প্রমুখ।


বিবার্তা/আরিফ/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com