জাবিসাস নির্বাচন বৃহস্পতিবার, প্রতিদ্বন্দ্বিতা করছেন যারা
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ২১:১০
জাবিসাস নির্বাচন বৃহস্পতিবার, প্রতিদ্বন্দ্বিতা করছেন যারা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সাংবাদিক সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে দুটি প্যানেল থেকে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


বুধবার প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক বশির আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ইতোমধ্যে নির্বাচনের সব ধরণের কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জাবিসাস কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।


নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, বাংলানিউজ২৪.কমের নূর আলম হিমেল ও প্রিয়.কমের ইউসুফ জামিল। সহ-সভাপতি পদে দৈনিক খবরের সেলিম রেজা ও দ্য ইন্ডিপেন্ডেন্টের প্লাবন তারিক। সাধারণ সম্পাদক পদে ফাইনান্স টুডের মাহমুদুল হাসান ও দৈনিক ইত্তেফাকের নিলয় মামুন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক দিনকালের নাইমুল হাসান কৌশিক ও দ্য ডেইলি স্টারের আসাদুজ্জামান। কোষাধ্যক্ষ পদে প্রথম প্রহরের তৌকির রহমান ও এনটিভি অনলাইনের হাসান আল মাহমুদ। দপ্তর সম্পাদক পদে দৈনিক আমাদের সময়ের আলমগীর মিজান ও নতুন বার্তার জাবেদ ওমর।


এছাড়া ৩টি কার্যকরী সদস্য পদের জন্য যে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন, প্রাইমনিউজ.কম.বিডির সুমি আক্তার, দেশেবিদেশে.কমের জয়নাল শিশির, ব্রেকিংনিউজ.কম.বিডির মাহবুব আলম, দৈনিক মানবজমিনের রাহুল মণ্ডল, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের শরিফুল ইসলাম সীমান্ত ও বাংলাদেশ টুডের আনাস উদ্দিন অভি।


বিবার্তা/জোবায়ের/শান্ত/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com