বিবার্তা ও জাগরণ টিভির কার্যালয়ে হামলা, চুরি ও ভাংচুরের ঘটনায় ঢাআসাস'র নিন্দা
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৭
বিবার্তা ও জাগরণ টিভির কার্যালয়ে হামলা, চুরি ও ভাংচুরের ঘটনায় ঢাআসাস'র নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকার নিবন্ধিত দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম বিবার্তা ২৪ এবং আইপি টিভি জাগরণ টিভির কার্যালয়ে হামলা, ভাংচুর এবং চুরির ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে উপমহাদেশের সর্বপ্রাচীন শিক্ষাপ্রতিষ্ঠান মাদ্রাসা-ই-আলিয়ার সাংবাদিক সংগঠন “ঢাকা আলিয়া সাংবাদিক সমিতি (ঢাআসাস)’’।


শনিবার (১১ ফেব্রুয়ারি) সংগঠনটির সভাপতি আবু নোমান রুমি ও সাধারণ সম্পাদক রাকিব মোর্তজা এক বিবৃতিতে এই ঘৃণ্য হামলা ও ভাংচুরের প্রতিবাদ এবং নিন্দা জানিয়েছেন তারা।



বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ সরকার নিবন্ধিত অনলাইন বিবার্তা ২৪ ডটনেট ও আইপিটিভি জাগরণের কার্যালয়ে গত ৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে হামলা, ভাংচুর এবং চুরি হয়। সেখানে থাকা জাতির পিতার ছবিকে অরক্ষিতভাবে ফেলে রাখা হয়। এছাড়া নগদ অর্থসহ অনেক গুরুত্বপূর্ণ তথ্য সম্বলিত ফাইল চুরি হয়। কিন্তু এতকিছু ঘটে যাওয়ার পরও থানায় মামলা নেয়া হচ্ছে না বলে অভিযোগ উঠেছে।


এ ঘটনায় ঢাকা আলিয়া সাংবাদিক সমিতি (ঢাআসাস) গভীর উদ্বেগ প্রকাশ করে বলে, হামলা ও ভাংচুরের ঘটনায় অতি দ্রুত আইনি পদক্ষেপ নেওয়ার দাবি জানাই। স্বাধীন দেশে গণমাধ্যমের ওপর এমন নগ্ন হামলা বন্ধ না হলে সাংবাদিক সমাজ নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বাধ্য হবে।


বিবার্তা/রাসেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com