ঈদে আরামদায়ক বর্ণিল টি-শার্ট
প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ১৮:৫১
ঈদে আরামদায়ক বর্ণিল টি-শার্ট
লাইফস্টাইল ডেস্ক
প্রিন্ট অ-অ+

পবিত্র এক মাস সিয়াম সাধনার মুসলিম উম্মাহর মাঝে আনন্দের বারতা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদ মানেই আনন্দ। ঈদ মানেই খুশি। আর সেই খুশিতে যদি বাহারি ডিজাইনের বৈচিত্র্যময় নতুন নান্দনিক পোশাক না থাকে তাহলে ঈদের আনন্দই যেন মাটি হয়ে যায়।


ঈদের আনন্দে রং ছড়াতে রীতিমতো প্রতিযোগিতায় মেতে উঠে সৌন্দর্য পিপাসু ফ্যাশন সচেতন মানুষেরা। দুপুরের আড্ডায় টি-শার্টের মাধ্যমেই শুরু হয় ছেলেদের পোশাকের বদলটা। কিশোরদের কাছে আবার টি-শার্ট থাকে প্রথম পছন্দের। পরিবারের বড়দের সঙ্গে খানিকটা সৌজন্যতা বজায় রাখতে পাঞ্জাবি গায়ে সকালটা শুরু হয়। ঈদের নামাজ শেষে যেন তাদের পোশাক পরিবর্তনের তোড়জোড় শুরু হয়। কিছুটা উজ্জ্বল রঙ রয়েছে তাদের পছন্দের তালিকায়। আবার বিকেল পেরোলেই শার্ট পরছেন অনেকে। এবার ঈদে শুধু কিশোররাই নয়, আরামদায়ক পোশাক হিসেবে সবাই বেছে নিচ্ছেন টি-শার্ট।


সুতি ও লিলেন কাপড়ের টি-শার্ট এবার বেশি চলছে। ক্রেতারাও গরমের কথা ভেবেই বেছে নিচ্ছে এমন কাপড়। রঙের ক্ষেত্রে গোলাপি, নীল, সাদা, লেবু, হলুদ, কমলা, ছাই বা সবুজ চলছে। আর প্যান্টের ক্ষেত্রে জিন্সের প্যান্টই দখল করে আছে বড়সড় জায়গা।


তরুণদের পছন্দের বিষয়টি মাথায় রেখে ফ্যাশন হাউসগুলো টি-শার্টের রঙ ও ফেব্রিকে এনেছে বেশ পরিবর্তন।


ফ্যাশন প্রিয়দের মন রাঙাতে আকর্ষণীয় সব পোশাক ও ফ্যাশন অনুষঙ্গে সেজেছে দেশীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির এই মুহূর্তেও সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড ‘ইজি’ ফ্যাশন হাউসের আউটলেটগুলো। ছেলেদের ফ্যাশনে এক্সক্লুসিভ কালেকশনে বরবারই একধাপ এগিয়ে ইজি।


সব ধরনের ক্রেতাদের কথা মাথায় রেখেই তাদের ঈদ আয়োজন। এবারের ঈদে বাহারি সব ডিজাইন কালেকশন রয়েছে ইজি শোরুম গুলোতে। এবারের বিশেষ আয়োজন থাকছে নতুন নতুন ডিজাইন সব শার্ট। অসংখ্য নতুন ডিজাইনের টি-শার্ট, পলো-শার্ট, ফরমাল শার্ট, ক্যজুয়াল শার্ট, পাঞ্জাবি, কটি, কাবলি পাঞ্জাবি প্যান্ট ইত্যাদি।


ইজির স্বত্তাধিকারী ও ডিজাইনার তৌহিদ চৌধুরী বলেন, শুধু মুনাফা নয় কাস্টমারদের সেবা দেওয়া মূল লক্ষ্য। ঢাকা ছাড়া ও আমাদের বাংলাদেশের সকল জেলাতেই ইজির শো-রুম রয়েছে।


‘আর্টিজ্যান’ এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, পলো শার্ট ও টি-শার্ট। এ সময়ের আবহাওয়া উপযোগী কালারফুল ডিজাইনের এসব কালেকশন তৈরি করা হয়েছে শতভাগ সুতিসহ আরামদায়ক কাপড়ে। কাটিং ও প্যাটার্নে আনা হয়েছে বৈচিত্র্য। সব দিক বিবেচনা করেই এবারের ঈদ পোশাকের ডিজাইন, কালার ও কাপড় নির্বাচন করা হয়েছে। আর্টিজ্যানের এসব পোশাক কেনা যাবে পাইকারি ও খুচরা। ক্রেতাদের জন্য আর্টিজ্যানের আছে বেশ কয়েকটি শোরুম।


‘লা রিভ’ এর ঈদ কালেকশনে মসলিন, সিল্কের পাশাপাশি ক্রেপ, সিল্ক ও ভিসকোস-ব্লেন্ড, অরগাঞ্জা, ভিসকোস, ফেইলি, স্ট্রেচড্-ফেইলি, প্রিমিয়াম কটন, জর্জেট, ক্রেপ জর্জেট, রামি ও স্লাব কটন কাপড় ব্যবহার করা হয়েছে।


ছেলেদের জন্য আছে প্ল্যাকেটে মিনিমাল ও ভারি কাজ করা পাঞ্জাবি, শার্ট, পোলো, টি-শার্ট এবং ডেনিম ও প্যান্ট পাজামা। ফ্যাশন-ফরোয়ার্ড টিনদের জন্য আছে বয়স উপযোগী উৎসবের পোশাক।


দেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড টুয়েলভ ক্লদিং নিয়ে এসেছে নতুন এবং ট্রেন্ডি পোশাক। এবারের ঈদ ও গ্রীষ্মের কালেকশনকে একটু আলাদাভাবে পরিচয় করিয়ে দিতেই নিজেদের সম্ভার নতুন করে সাজিয়েছে প্রতিষ্ঠানটি।


টুয়েলভ তার ঈদের কালেকশনে সবসময়ই ঋতু বৈচিত্র্যের বিষয়টিকে মাথায় রেখে তৈরি করে। এবারও তার ব্যতিক্রম হয়নি। এথনিক এবং ওয়েস্টার্ন এই দুটি ভাগে সাজানো হয়েছে ঈদ কালেকশন। তাদের পোশাকের ডিজাইনে রাখা হয়েছে রাজকীয় স্টাইলিশ ঢংয়ের ছোঁয়া।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com