শিরোনাম
ফ্লোরিডায় ভিডিও গেম টুর্নামেন্টে গুলি: নিহত ২
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ১০:২৬
ফ্লোরিডায় ভিডিও গেম টুর্নামেন্টে গুলি: নিহত ২
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের জ্যাকসনভিল শহরের একটি বিনোদন কমপ্লেক্সে এক বন্দুকধারীর গুলিতে দুইজন নিহত ও ১১ জন আহত হয়েছে।


পুলিশ জানিয়েছে, হামলাকারীর নাম ডেভিড কাট্‌য। ২৪ বছর বয়সী ওই যুবক বাল্টিমোরের বাসিন্দা। রবিবার জ্যাকসনভিলের একটি মলে ভিডিও গেম টুর্নামেন্ট চলছিল। আচমকাই সেখানে ঢুকে এলোপাথারি গুলি চালাতে শুরু করে ডেভিড। গুলির শব্দ শুনে আতঙ্ক ছড়িয়ে পড়ে মলে। ভয়ে লোকজন দৌড়াদৌড়ি শুরু করে দেন।


ডেভিড গুলিবর্ষণ শেষে আত্মহত্যা করেছে বলেও মার্কিন পুলিশ দাবি করেছে। তারা আরো বলেছে, হামলার ঘটনায় অন্য কেউ জড়িত ছিল না। ডেভিড শুধুমাত্র একটি হ্যান্ড গান নিয়ে এই হামলা চালিয়েছে।


জ্যাকসনভিলের শেরিফ মাইল উইলিয়ামস বলেছেন, ডেভিডের মৃতদেহ তার গুলিতে নিহত দুজনের পাশেই পড়ে ছিল।


ভিডিও গেমে অংশ নিয়ে হেরে যাওয়ার পর ঘাতক ব্যক্তি গুলিবর্ষণ শুরু করে বলে স্থানীয় গণমাধ্যম প্রাথমিকভাবে যে খবর দিয়েছিল পুলিশ তা নিশ্চিত করেনি।


ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ বিষয়ে এফবিআই তাদের সহযোগিতা করছে বলে জানিয়েছে জ্যাকসনভিলের শেরিফের কার্যালয়।


সাম্প্রতিক বছরগুলোতে ফ্লোরিডা অঙ্গরাজ্যে বেশ কয়েকটি বড় ধরনের গোলাগুলির ঘটনা ঘটেছে। ২০১৬ সালে অঙ্গরাজ্যের ওরল্যান্ডো শহরের একটি নাইটক্লাবে গুলিবর্ষণের ঘটনায় ৪৯ জন নিহত হয়। এছাড়া চলতি বছরের ফেব্রুয়ারিতে পার্কল্যান্ডের একটি স্কুলে বহিস্কৃত এক ছাত্রের গুলিতে ১‌৭ শিক্ষার্থী নিহত হয়। সূত্র: বিবিসি


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com