জেলে যাওয়ার আগে মরিয়মের অডিও বার্তা
প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১৮:০১
জেলে যাওয়ার আগে মরিয়মের অডিও বার্তা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ও তাঁর কন্যা মরিয়ম দু'জনেই কথিত দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। তবে কারাগারে যাওয়ার আগেই দেশবাসীর উদ্দেশে একটি অডিও বার্তা রেকর্ড করেন মরিয়ম। রবিবার বার্তাটি প্রকাশ করে দিয়েছে ডনডটকম।


অডিও বার্তায় মরিয়ম জনগণকে এগিয়ে আসার এবং আগামী ২৫ জুলাইর নির্বাচনে মুসলিম লীগকে (নওয়াজ) ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়েছেন।


মরিয়ম বলেছেন, জেলে যেতে না-হলে আমিও জনগণের সাথে মিলে রাজপথে এ ''ঐতিহাসিক গণতান্ত্রিক যুদ্ধে'' অংশ নিতাম।


তিনি বলেন, আমি কোনো অপরাধ করিনি, তবুও আমাকে জেলে জেতে হলো। কারণ, আমি একজন সাহসী মানুষের কন্যা। ওরা আমাকে আমার পিতার দুর্বলতায় পরিণত করতে চেয়েছিল, কিন্তু ভাগ্যক্রমে আমি আজ তাঁর শক্তির উৎসে পরিণত হয়েছি।


মরিয়ম বলেন, কারাগারে বন্দী হলেও আমি আমার দেশবাসীর সাথেই আছি। আমি আপনাদের মেয়ে হিসেবে, বোন হিসেবে বলছি, ২৫ জুলাইর নির্বাচনের জন্য প্রস্তুত হোন। আমার বোন ও মেয়েরা, এখন সময় এসেছে বেরিয়ে আসার, নির্বাচনী প্রক্রিয়ায় অংশ নেয়ার এবং ভোট যে একটি পবিত্র আমানত, সে-কথা সবাইকে জানিয়ে দেয়ার।


তিনি দেশবাসীর উদ্দেশে বলেন, একটি গণতান্ত্রিক ও সংবিধানশাসিত পাকিস্তানকে সমর্থন দিন। আপনাদের নেতা নওয়াজ শরীফ ও আপনাদের মেয়েকে সমর্থন দিন। মুসলিম লীগ (নওয়াজ) জয়ী হলেই গণতন্ত্র জয়ী হবে, জয় হবে পাকিস্তানের।


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanat[email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com