হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩০
হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের প্রধানবিরোধী দল ভারতীয় জাতীয় কংগ্রেসের সাবেক সভাপতি সোনিয়া গান্ধী হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার (৩ সেপ্টেম্বর) দেশটির রাজধানী নয়াদিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর এনডিটিভির।


প্রতিবেদনে বলা হয়েছে, বুকে সমস্যার কথা জানানোর পর শনিবার সন্ধ্যায় দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি হয়েছেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী। হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, সোনিয়া কিছুদিন ধরে তাঁর বুকের সংক্রমণজনিত সমস্যার কথা বলে আসছিলেন। নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার (চেকআপ) জন্য তাঁকে স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।


৭৬ বছর বয়সি কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সোনিয়া সম্প্রতি নতুন করে সক্রিয় হয়েছেন রাজনীতিতে। ইতিমধ্যেই লোকসভার বাদল অধিবেশনে যোগ দিয়েছেন তিনি। লোকসভা ভোটের মুখে বিজেপি বিরোধী জোট ‘ইন্ডিয়া’র তিনটি বৈঠকের মধ্যে দু’টি বৈঠকেই সশরীরে উপস্থিত থেকেছে। জুলাইয়ে বেঙ্গালুরুতে গিয়েছিলেন। অগস্টের শেষ মুম্বইয়ে দু’দিনের বৈঠকেও উপস্থিত ছিলেন সোনিয়া। সেখান থেকে ফেরার পরই তাঁর বুকে সংক্রমণের সমস্যা নতুন করে দেখা দেয়। সূত্রের খবর, তার পর তড়িঘড়ি দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে ভর্তি করানো হয়ে প্রাক্তন কংগ্রেস সভাপতি সনিয়াকে।


উল্লেখ্য, সোনিয়া গান্ধী ভারতের বৃহৎ ও পুরোনো রাজনৈতিক দল কংগ্রেসের সভানেত্রীর দায়িত্ব পালন করেছেন দীর্ঘ সময়। ১৯৯৭ সালে প্রথম কংগ্রেসের সভানেত্রী নির্বাচিত হয়ে টানা ২০ বছর এ পদে ছিলেন তিনি। এরপর ২০১৭ সালে পদত্যাগ করেন। কিন্তু দুই বছর পর আবারও দলীয় প্রধান নির্বাচিত হয়েছিলেন তিনি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com