প্রেম করার অপরাধে দুই মেয়েকে খুন করল বাবা-মা
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ১৫:০৯
প্রেম করার অপরাধে দুই মেয়েকে খুন করল বাবা-মা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে প্রতিনিয়ত এমন কিছু বিষ্ময়কর ও আশ্চর্যজনক ঘটনা ঘটে, যা এর আগে কখনো মানুষ দেখেনি। এবারও এমনি এক ঘটনা ঘটেছে। ভিন্ন গোত্রে প্রেম করার অপরাধে বাবা-মায়ের হাতে খুন হলেন দুই মেয়ে।


এই ঘটনা ঘটেছে ভারতের বিহার রাজ্যের হাজিপুরে। নিহতদের বয়স ১৮ এবং ১৬। নিজ গোত্রের বাইরে গিয়ে ভিন্ন গোত্রের ছেলের সাথে প্রেম করার অপরাধে তাদের হত্যা করা হয়েছে বলে জানা গেছে।


পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায় তখন নিহতদের মা রিংকু দেবী মরদেহগুলোর পাশেই বসে ছিলেন। তিনি তার দুই মেয়েকে হত্যার কথা স্বীকারও করেছেন। তিনি জানান, ঘুমন্ত অবস্থায় তার দুই মেয়েকে হত্যা করা হয়েছে।


ওই নারীর স্বামী নরেশ বাইথা পালিয়েছেন। তাকে খুঁজছে পুলিশ। রিংকু দেবীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, তার দুই মেয়ের ভিন্ন গোত্রের দুজনের সঙ্গে প্রেম ছিল।
তিনি আরও জানান, প্রেমিকদের সঙ্গে দেখা করার জন্য তার মেয়েরা অনেক সময় বাবা মাকে না জানিয়েই বাসা থেকে বের হয়ে যেত। এসব কারণে ক্ষেপে গিয়েই তিনি এবং তার স্বামী দুই মেয়েকে হত্যা করেছেন।


তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই মেয়েদের বাবা-মা দুজনেই এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।


পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী জানান যে, মেয়েদের বাবা তাদেরকে হত্যা করেছে। কিন্তু তদন্তের পর দেখা যায় স্বামী-স্ত্রী দুজনেই এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।


সূত্র: এনডিটিভি


বিবার্তা/মোবারক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com