সংরক্ষিত নারী আসনের এমপি হতে চান অপু বিশ্বাস
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৮:৪৭
সংরক্ষিত নারী আসনের এমপি হতে চান অপু বিশ্বাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর মাত্র কিছুদিন পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের হয়ে নৌকার পক্ষে অনেক শোবিজ তারকাই প্রচারণায় অংশ নিচ্ছেন। সেই কাতারে আছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাস।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের হয়ে নৌকার পক্ষে অনেক শোবিজ তারকাই প্রচারণায় অংশ নিচ্ছেন। সেই কাতারে আছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাস।


নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত অভিনেতা ফেরদৌস আহমেদ। মনোনয়ন পাওয়ার পর থেকে নির্বাচনি প্রচারণায় ব্যস্ত সময় কাটছে তার। আর সেই প্রচারণায় সংরক্ষিত নারী আসনের এমপি হতে চান বলে জানিয়েছেন।


অপু বিশ্বাস বলেন, আমি একাদশ জাতীয় নির্বাচনের পর সংরক্ষিত নারী আসন থেকে মনোনয়নপত্র কিনেছিলাম। এবারও আমি সবার ভালোবাসায় মনোয়নপত্র কিনতে চাই। আসলে আমি সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলে নারীদের নিয়েই কাজ করব।


তিনি আরও বলেন, সবাই হয়তো জানেন আমি মনে-প্রাণে আওয়ামী লীগকে ধারণ করি। আমি সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন চাই। এ দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে। আছে অভিজ্ঞতাও। নারী ও শিশুদের জন্য অনেক দিন ধরে কাজ করে আসছি। প্রধানমন্ত্রী যদি আমার ওপর আস্থা রাখেন, তা হলে অবশ্যই আমি তার মূল্যায়ন করব।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com