প্রেমের গুঞ্জনের মধ্যেই প্রকাশ্যে ইমরান-দীঘির 'চোখে চোখে'
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ১৮:৩২
প্রেমের গুঞ্জনের মধ্যেই প্রকাশ্যে ইমরান-দীঘির 'চোখে চোখে'
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই আলোচিত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি মাহিমিন রাশিদ নামের এক তরুণের ফেসবুক আইডিতে তার সঙ্গে দীঘির বেশকিছু ‘অন্তরঙ্গ’ ছবি দেখা যায়। ছবিগুলোর কোনোটায় কাঁধে মাথা রেখে সমুদ্র দেখতে দেখা গেছে দীঘিকে। আবার কোনোটিতে খুনসুটিময় মুহূর্তে ধরা পড়েছেন তারা।


তবে বিষয়টিকে প্রেম বলে স্বীকার করতে নারাজ দীঘি। সম্পর্কটিকে বন্ধুত্ব বলতে চান তিনি। এবার প্রেম বিতর্কের রেশ না কাটতেই গায়ক ইমরান মাহমুদুলের সঙ্গে নাম জড়াল তার।


তবে এ নিয়ে একদম কোনো ভাবনার কিছু নেই। কারণ ইমরানের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন দীঘি। ‘চোখে চোখে’ শিরোনামের এ গানে ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পূজা। ভিডিওতে ইমরান, পূজা ও দীঘি ছাড়াও অভিনয় করেছেন জিলানী। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।


ইমরান বলেন, অসম্ভব মিষ্টি কথা ও সুরের একটি গান। তার সঙ্গে ভিডিওটাও চমৎকার হয়েছে। এবারই প্রথম আমি ও পূজা সহশিল্পী হিসেবে দীঘিকে পেয়েছি। সব মিলিয়ে গানটি প্রকাশ করে আমি খুব হ্যাপি। এরজন্য ধন্যবাদ দিতে চাই প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি ও এর কর্ণধার পাপ্পু ভাইকে। আশা করছি আমরা সামনেও এমন প্রজেক্ট করবো।


এদিকে নায়িকা দীঘি বলেন, গানটা খুবই সুন্দর। একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে করে। ইমরান ভাইয়ের সাথে আমার এটাই প্রথম কাজ। প্রথম কাজেই দারুণ অভিজ্ঞতা হলো। আমার খুব ভালো লেগেছে কাজটা করে। আশা করি সবার গানটা খুব ভালো লাগবে।


এদিকে গানের অন্য শিল্পী পূজা বলেন, ইমরান ভাইয়ের সাথে প্রায় ৫ বছর পর আবার একটা গান করলাম। মনে হলো অনেক দিন পর খুব ভালো একটা কাজ করলাম। আশা করি সবার খুব ভালো লাগবে।


প্রসঙ্গত, গানটির কথা লিখেছেন ভারতের পীযুষ দাস আর তাতে সুর-সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় অন্তর্জালে প্রকাশ করা হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com