এবার সিঙ্গাপুরে মুক্তি পাচ্ছে ‘মুজিব’
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১৮:৪৩
এবার সিঙ্গাপুরে মুক্তি পাচ্ছে ‘মুজিব’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশে মুক্তির পর এবার সিঙ্গাপুরের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হতে যাচ্ছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা। আগামীকাল শুক্রবার (২৭ অক্টোবর) থেকে সিঙ্গাপুরের গোল্ডেন মাইল কমপ্লেক্সের কার্নিভাল সিনেমা হল ও সিটি স্কয়ার মলের গোল্ডেন ভিলেজ সিনেমা হলে চলবে ‘মুজিব’।


সিঙ্গাপুরে ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে রাদুগা প্রডাকশন। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও অমিতাভ নাগ বলেন, ‘আমরা ছবিটির মুক্তির বিষয়ে সব প্রস্তুতি শেষ করেছি। দুটি সিনেমা হলে প্রতিদিন দুটি করে শো রাখা হয়েছে। আমাদের বিশ্বাস এখানে বাংলাদেশী প্রসাবী যারা আছেন তারা তো বটেই অনেক বিদেশীও সিনেমাটিও দেখবেন।’


তিনি জানান, আগামী ২ নভেম্বর পর্যন্ত সিনেমাটি ওই দুটি সিনেমা হলে চলবে।


এদিকে গেল শুক্রবার ১৫৩ টি হলে বাংলাদেশে মুক্তি পায় মুজিব সিনেমাটি। সারাদেশে দর্শকেরা সিনেমাটি বেশ পছন্দ করেছেন। দেশের নানা প্রান্ত থেকে সিনেমাটি দেখতে দর্শকের সাড়া পাওয়ার খবর পাওয়া যায়। তারই ধারাবাহিকতায় আগামীকাল ভারতে মুক্তি পাচ্ছে ছবিটি। এরইমধ্যে ছবিটি প্রিমিয়ার হয়েছে ভারতে। ছবিটি নিয়ে ভারতে সবার মাঝে উৎসাহ দেখা গেছে বলে জানা গেছে।


বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘মুজিব’। ভারতের খ্যাতিমান পরিচালক শ্যাম বেনেগালের পরিচালনায় সিনেমাটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ এবং ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা। এতে আরও অভিনয় করেছেন নুসরাত ফারিয়া, চঞ্চল চৌধুরী, দিলারা জামান, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, প্রার্থনা ফারদিন দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক শিল্পী।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com