‘টাইগার থ্রি’ ট্রেইলারে ক্যাটরিনার তোয়ালে কাণ্ড ভাইরাল
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৮:২৯
‘টাইগার থ্রি’ ট্রেইলারে ক্যাটরিনার তোয়ালে কাণ্ড ভাইরাল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন। এবারে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ভাগ নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা।


ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেইলার। আর ট্রেইলার প্রকাশের পর থেকেই নেট দুনিয়াজুড়ে লক্ষ্য করা যাচ্ছে টানটান উত্তেজনা।


না, সালমানকে নিয়ে নয়, বরং এবার নেটিজেনদের চোখ ক্যাটরিনার দিকে। সিনেমাটিতে এক সেকেন্ডের তোয়ালে জড়ানোর দৃশ্য রয়েছে। যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, তোয়ালে পরে মারপিট করছেন ক্যাটরিনা। আর টুক করে সহঅভিনেত্রীর হাতের টানে খুলে যায় তোয়ালে। ব্যস, বিপাকে পরেন অভিনেত্রী। এই ভিডিও ছড়িয়ে পড়তেই হইচই নেটপাড়ায়।


যশরাজ ফিল্মসের এই সিনেমার ট্রেইলারের শুরুতে দেখা দিয়েছেন সালমান খানের ‘লাভ’ সিনেমার নায়িকা রেবতিকে। শুরুতে তাকে বলতে শোনা যায়, ‘দেশের শান্তি আর দেশের শত্রুর মধ্যে ব্যবধান কতটা? মাত্র একজন ব্যক্তির।’ এরপরই অ্যাকশন মুডে হাজির হন টাইগার। অন্যদিকে প্রতিশোধের আগুনে জ্বলতে দেখা যায় খলনায়ক ইমরানকে। টাইগারের দেশ, পরিবার সব ধ্বংস করাই যেন তার শপথ।


এদিকে ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন তিনি। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন। জানা গেছে, সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের দিওয়ালিতে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com