কে বদলে দিলো মাহিকে?
প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ০৯:৩৫
কে বদলে দিলো মাহিকে?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিনেমার পাশাপাশি বর্তমানে রাজনীতিতেও ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি এই তারকা জানিয়েছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দুই আসন থেকেই মনোনয়ন চাইবেন তিনি।


ঢাকা অ্যাটাক খ্যাত এই তারকা বলেন, ‘অনেক আগে থেকেই আমি রাজনীতি করি। তবে মানুষ জানতে পেরেছে এখন। কারণ এখন আমি কথা বলি বা আমার কাজ প্রকাশ করি। কিন্তু আমি অনেক আগে থেকেই মানুষের সেবা করতাম। তাঁদের প্রয়োজন মিটানোর চেষ্টা করতাম। আমি সবসময় দেখেছি, আমার এলাকার মানুষ কিছুটা পিছিয়ে রয়েছে, বঞ্চিত হয়েছে। তাই আমি তাঁদের পাশে দাঁড়াতে চেয়েছি। কিন্তু পাশে দাঁড়াতে গিয়ে অনেক বাধার সম্মুখীন হতে হয়েছে আমাকে। তাই রাজনীতিতে আসা। আমার চেষ্টা থাকবে আজীবন তাঁদের জন্য কাজ করে যাওয়ার। এমনকি আমার এলাকার জনগণ আমাকে খুব সাদরে গ্রহণ করছে।’


তবে হঠাৎ করেই কেন সিনেমা জগত ছেড়ে এই নায়িকার রাজনীতিতে ব্যস্ততা? এমন প্রশ্ন মাহির কৌতুহলী ভক্তদের মনেও। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন এই তারকা। মাহি জানালেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই বদলে দিয়েছে তার জীবনের গতিপথকে।


কিভাবে? এই নায়িকার ভাষায়, ‘‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বইটা পড়ে আমার আত্মবিশ্বাস অনেক দৃঢ় হয়েছে। একজন মানুষ সবকিছুকে পাশে রেখে নিজেকে দেশের জন্য উৎসর্গ করে দিয়েছেন। সব ধরনের ত্যাগ স্বীকার করেছেন! তার এই উপলব্ধি থেকেই বঙ্গবন্ধুর প্রতি আমি অনেক দুর্বল হয়ে পড়ি। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের মানুষদের পাশে দাঁড়ানোর বিষয়টি আমাকে অসম্ভব মুগ্ধ করে। দেশের মানুষদের জন্য আমিও কিছু করতে চাই। আর সে কারণে রাজনীতিতে নাম লিখেছি।’’


তবে মাহির দাবি, রাজনীতি নিয়ে এখন বেশি আলোচনা হলেও মানুষের সেবা তিনি অনেক আগে থেকেই করেন।


প্রসঙ্গত, প্রথম সন্তান জন্মের পর আপাতত স্বামী-সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন মাহিয়া মাহি। খুব শীঘ্রই মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ডার্ক ওয়ার্ল্ড’ নামের একটি সিনেমা দিয়ে কাজে ফিরবেন তিনি। এটি নির্মাণ করবেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com