‘জেলার’ এর সাফল্যে স্বর্ণের কয়েন পেলেন ৩০০ জন
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩, ২২:৫৫
‘জেলার’ এর সাফল্যে স্বর্ণের কয়েন পেলেন ৩০০ জন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘জেলার’-এর দূর্দান্ত সাফল্যে সিনেমার ক্রু সদস্যদের স্বর্ণমুদ্রা উপহার দিয়েছেন প্রযোজক কালানিথি মারান। বক্স অফিস বিশ্লেষক মনোবালা বিজয়বালন এক টুইটে বিষয়টি নিশ্চিত করেছেন।


প্রায় দুই বছরের বিরতি কাটিয়ে পর্দায় ফিরেই ৬০০ কোটি রুপির ব্লকবাস্টার সিনেমা উপহার দিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। গত ১০ আগস্ট বিশ্বব্যাপী ২ হাজার ৯০০ পর্দায় মুক্তি পায় ‘জেলার’। মুক্তির পর ইতোমধ্যেই ৬৫০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।


সেই খুশিতে রোববার (১০ সেপ্টেম্বর) ‘জেলার’ সিনেমার ৩ শতাধিক ক্রু সদস্যকে স্বর্ণমুদ্রা উপহার দিয়েছেন সিনেমাটির প্রযোজক কালানিথি মারান। এই ছবির সঙ্গে যুক্ত থাকার কারণে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।


এর আগে সিনেমার সাফল্যে রজনীকান্তকে বিলাসবহুল গাড়ি ও ১০০ কোটি রুপির একটি চেক উপহার দিয়েছেন কালানিথি। গত ৩১ আগস্ট সান পিকচার্সের সিইও কালানিথি মারান রজনীকান্তের বাড়ি গিয়ে সিনেমার লভ্যাংশের চেক হস্তান্তর করেন। এরপর বিএমডাব্লিউ এক্স৭ মডেলের বিলাসবহুল গাড়ি রজনীকান্তকে উপহার দেন তিনি।


ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘জেলার’ সিনেমায় অভিনয়ের জন্য ১১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন রজনীকান্ত। এছাড়াও সিনেমাটির ব্যাপক সাফল্যে প্রযোজন সংস্থা থেকে এই অভিনেতার সঙ্গে লভ্যাংশ ভাগ করে নেওয়া হয়েছে। তাকে দেওয়া হয়েছে ১০০ কোটি রুপি মূল্যের আরও একটি চেক। সব মিলিয়ে এই সিনেমায় রজনীকান্তের পারিশ্রমিক দাড়িয়েছে ২১০ কোটি রুপি।


ডার্ক কমেডি ও অ্যাকশন ঘরানার ‘জেলার’ সিনেমায় রজনীকান্তের চরিত্রের নাম ‘টাইগার’ বা মুথুভেল পান্ডিয়ান। সিনেমাটিতে এক পুলিশ অফিসারের বাবার চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করেছেন; জ্যাকি শ্রফ, মোহনলাল, শিবা রাজকুমার, বসন্ত রবি, তামান্না ভাটিয়া, সুনীল প্রমুখ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com