মিডিয়ায় কাজ করতে চাও টিকটক বানাও: শাহরিন
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ১১:৪১
মিডিয়ায় কাজ করতে চাও টিকটক বানাও: শাহরিন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘‌আমাদের মতো সুন্দরী প্রতিযোগিতায় হাজারজনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে এখন আর মিডিয়াতে কাজ করা লাগে না; মিডিয়াতে কাজ করতে চাও টিকটকে খ্যাতি বানাও লাইফ সেট’। এভাবেই কথাগুলো বলেন লাক্স তারকা ফারিয়া শাহরিন।


অন্য তারকাদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ফারিয়া শাহরিন। কাজের প্রচারের পাশাপাশি ব্যক্তিগত নানা অনুভূতির কথাও এ মাধ্যমে প্রকাশ করে থাকেন। এর আগে মিডিয়ার নানা বিষয় নিয়েও তাকে কথা বলতে দেখা গেছে। ফের আরো একবার নিজের ভাবনা তুলে ধরলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘অন্তরা’।


কিছুটা ব্যাখ্যা ফারিয়া শাহরিন বলেন, ‘নায়িকা হওয়ার জন্য এখন শরীরি সৌন্দর্য বিষয় না; টিকটকে ফিল্টার দিয়ে পরি সেজে এত্তগুলো অনুসারী বানাতে পারলেই কেল্লাফতে, সবাই তোমার পিছে দৌড়াবে।’ দুঃখিত কিন্তু দুঃখিত না। কারো গায়ে লাগলে কিছু করার নেই।’


২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। পরে বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্রটি তার পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। সর্বশেষ কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া শাহরিন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com