রজনীকান্তের সিনেমা দেখার জন্য অফিসে ছুটি ঘোষণা
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৮:৩৯
রজনীকান্তের সিনেমা দেখার জন্য অফিসে ছুটি ঘোষণা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুই বছর পর নতুন সিনেমা নিয়ে আসছেন তামিল সুপারস্টার রজনীকান্ত। তাই তামিলনাডুতে বিরাজ করছে তুমুল উচ্ছ্বাস-উন্মাদনা। সিনেমাটি দেখার জন্য উন্মুখ হয়ে আছে দর্শক। এমনকি বিভিন্ন অফিসে কর্মীদের ছুটি ঘোষণাও করা হয়েছে!


১০ আগস্ট মুক্তি পেতে চলেছে রজনীকান্তের নতুন সিনেমা ‘জেইলার’। এ উপলক্ষে চেন্নাই ও বেঙ্গালুরুর বিভিন্ন অফিসে দিনটিতে ছুটি ঘোষণা করা হয়েছ।


ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার খরব, মুক্তির প্রথম দিনেই যেন কর্মীরা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করতে পারেন সেজন্যই এই ছুটির ঘোষণা। শুধু তাই নয়, বিভিন্ন অফিসে কর্মীদের বিনামূল্যে টিকিটও দেওয়া হয়েছে।


সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ইউনো অ্যাকুয়া কেয়ার’ নামের একটি প্রতিষ্ঠানের ছুটির ঘোষণা ব্যাপক ভাইরাল হয়েছে। সেই নোটিশে বলা হয়েছে, “সুপারস্টার রজনীকান্তের ‘জেইলার’ সিনেমা মুক্তি উপলক্ষে ১০ আগস্ট আমরা ছুটি ঘোষণা করছি। এছাড়া পাইরেসি বন্ধে উৎসাহ দিতে আমরা আমাদের কর্মীদেরও বিনামূল্যে টিকিট সরবরাহ করছি।”


২০০ কোটি রুপির বাজেটে নির্মিত এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন নেলসন। অ্যাকশন ঘরানার এই ছবিতে রজনীকান্তের সঙ্গে আছেন জ্যাকি শ্রফ, প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, তামান্না ভাটিয়া, রামা কৃষ্ণান, যোগী বাবু প্রমুখ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com