আর ভুগতে চান না, সুন্দর জীবনের অপেক্ষায় অপু
প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ০০:০১
আর ভুগতে চান না, সুন্দর জীবনের অপেক্ষায় অপু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শাকিব খান, পুত্র জয় ও অপু বিশ্বাস এখন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। এর মধ্যে তাদের একসঙ্গে চলাফেরার ছবি ও ভিডিও প্রকাশ পেয়েছে ভক্তদের সুবাদে। সেসব নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা।


২৫ জুলাই, মঙ্গলবার শাকিব খান পোস্ট করলেন একটি ছবি। যাতে পাওয়া গেলো এলোমেলো আবহে পিতা ও পুত্রকে। শাকিব খান এলোমেলো চুল নিয়ে বসে আছেন পথে বা ফুটপাথে। পাশেই ওয়েটিং বেঞ্চে লম্বা হয়ে শুয়ে আছে ছোট্ট জয়।


এদিকে, ফের শাকিব খানের ঘরেই ফিরতে চাইছেন অপু বিশ্বাস। সরাসরি বলতে না চাইলেও গণমাধ্যমের কাছে আকার-ইঙ্গিতে এটিই বুঝিয়ে দিচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় এ নায়িকা।


বললেন, ‘আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম। এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না।’


শাকিবের থেকে আলাদা হওয়ার পর অপুর জীবনে অনেক ঘটন-অঘটনই ঘটেছে। এর মধ্যে বড় অঘটন হচ্ছে মাকে হারানো। বছরখানেক ধরে সন্তানের সঙ্গে অপু বিশ্বাসেরও শাকিবের বাসায় যাওয়া-আসা বাড়ে; বাড়ে সংসার করার আকাঙ্ক্ষাও। যদিও তা সন্তানের কল্যাণেই।


এর ফলে শাকিব খানের মা-বাবা ও বোনের সঙ্গে নতুন করে সম্পর্ক হয় অপুর। সম্পর্ক উষ্ণ হয় শাকিবের সঙ্গেও। ফলে পুরোনো সংসারে ফিরে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়।


অপু বলেন, ‘আমি নতুন করে মা-বাবা পেয়েছি। শুধু স্বামী নয়; সন্তান, শ্বশুর-শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই।’


দেশের বাহিরে সময়টা কেমন কাটছে জানিয়ে এক সংবাদমাধ্যমকে অপু বলেন, ‘জয়কে নিয়ে প্রথমবারের মতো এখানে আসা। বিভিন্ন জায়গায় ঘুরতে যাচ্ছে সে। শপিং করছে। তার যেটা পছন্দ হচ্ছে সেটাই ওর বাবা কিনে দিচ্ছে।’


শাকিব খান আপনাকে কিছু কিনে দিয়েছেন কিনা জানতে চাইলে এই নায়িকা বলেন, ‘অনেকবারই সে আমাকে কিছু কিনে দিতে চেয়েছেন, আমি নেইনি। আমি তাকে বলেছি, আমার কিছুই লাগবে না। তোমার জীবন সুন্দর হোক, এটাই চাওয়া আমার।’


এদিকে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা দেশে সাফল্যের পর ৭ জুলাই মুক্তি পায় যুক্তরাষ্ট্রে। এ উপলক্ষে সেখানে চলে যান শাকিব। এর কয়েক দিন পর ১২ জুলাই সন্তান জয়কে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু বিশ্বাসও।


যদিও বিষয়গুলো নিয়ে কথা বলতে নীরব থেকেছেন শাকিব খান। শুধু জানিয়েছেন, তাঁর আগামী পরিকল্পনা আরও ভালো গল্পের দারুণ দারুণ সিনেমা উপহার দেওয়া।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com