‘পুষ্পা ২’-তে অল্লু অর্জুনকে টক্কর দিতে আসছেন রণবীর সিং
প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ১৬:০১
‘পুষ্পা ২’-তে অল্লু অর্জুনকে টক্কর দিতে আসছেন রণবীর সিং
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের অন্যতম দর্শকনন্দিত সিনেমা পুস্পা। ২০২১ সালে এর প্রথম সিকুয়েল ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পায়। অল্লু অর্জুন অভিনীত এই ছবি মুক্তির পরপরই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু অর্জুন।


ইতোমধ্যেই শুরু হয়েছে ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং। যেখানে অল্লুকে টক্কর দিতে আসতে চলেছেন বলিউডের আরেক জনপ্রিয় নায়ক রণবীর সিং।


শোনা যাচ্ছে, ছবিতে এক পুলিশ অফিসারের চরিত্রে দেখা যেতে পারে রণবীরকে। এছাড়াও একটি জাঁকযমকপূর্ণ পার্টির গানেও দেখা যাবে তাকে। নাচের ব্যাপারে অল্লু অর্জুন যেমন অপ্রতিরোধ্য, কম যান না রণবীরও। দু’জনেরই কেরিয়ারে একাধিক নাচের দৃশ্য রয়েছে। স্বক্ষেত্রে প্রায় দু’জনেই সেরা। এ বার দুই তারকার যুগলবন্দি যে দর্শকদের কাছে বাড়তি পাওনা হতে চলেছে, তা বলা বাহুল্য।


শুধু রণবীর নন, শোনা যাচ্ছিল, একটি গানের দৃশ্যে নাকি থাকতেই পারেন দিশা পটানিও। প্রথম ভাগে সমান্থা রুথ প্রভুর ‘উ অন্তভা'কে টেক্কা দিতেই নাকি থাকছে দিশার একটি বিশেষ নাচ।


গত বছরের শেষ দিক থেকে শুরু হয়ে গিয়েছিল সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং। এখনও পর্যন্ত গোটা দেশের একাধিক জায়গায় শুটিং করেছেন অল্লু অর্জুন ও ছবির গোটা টিম। এই মুহূর্তে বিশাখাপত্তনমে শুটিং শুরু হতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের। ওই দৃশ্যের শুটিংয়ের জন্য ৫০ জন জার্মান স্টান্টম্যানকে আনা হয়েছে সেখানে।তারা সবাই অভিনয় করতে চলেছেন ওই ক্লাইম্যাক্স দৃশ্যে। তাদের টেক্কা দিতে চলেছেন আল্লু অর্জুন নিজে।


সবকিছু ঠিক থাকলে আগামী বছর মে মাস নাগাদ মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।


বিবার্তা/আরমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com