মুহূর্তেই ভাইরাল অমিতাভ বচ্চনের নতুন লুক!
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ১৯:৩০
মুহূর্তেই ভাইরাল অমিতাভ বচ্চনের নতুন লুক!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে মাঝে মধ্যেই অভিনব সব লুক নিয়ে হাজির হন বলিউড শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চন। পা, খুদা গাওাহ, হাম, গুলাবো সিতাবো ইত্যাদি ছবিতে তার লুক দর্শকদের সবসময়েই মোহমুগ্ধ করে। তবে এবার নাগ অশ্বিন পরিচালিত ‘প্রজেক্ট কে’ ছবিতে অমিতাভের ফার্স্টলুক দেখে দর্শকদের অনেকেই হতবিহ্বল হয়ে পড়েছেন।


‘প্রজেক্ট কে’ সিনেমা সেট থেকেই বিগ বি খ্যাত এই অভিনেতার লুক ফাঁস হয়েছে। একমাথা পাকা চুল। মুখ ভরতি ধূসর দাঁড়ি। চোখেমুখে ক্লান্তির ছাপ। ৬ ফুট উচ্চতার মানুষটি বয়সের ভারে যেন নুইয়ে পড়েছেন। জানা গেছে, ‘প্রজেক্ট কে’ ছবিতে এই লুকেই ধরা দেবেন অমিতাভ।


গত মার্চ মাসেই এই ছবির একটি অ্যাকশন সিকোয়েন্স শুট করার সময় বুকে চোট পান অভিনেতা। তবে বর্তমানে সেরে ওঠে ফের ফিরেছেন শুটিংয়ে। মুম্বাইয়ের একটি স্টুডিওতেই ‘প্রজেক্ট কে’র সেট তৈরি হয়েছে।


‘প্রজেক্ট কে’ ছবিতে অমিতাভের পাশাপাশি আরও আছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, দিশা পাটানি, তামিল সুপারস্টার কমল হাসান প্রমুখ।


তামিল, তেলেগু, মালয়ালম ছাড়া হিন্দিতেও মুক্তি পাবে। ভারতীয় ছায়াছবির ইতিহাসে এই ছবি অন্যতম বড় ছবি হতে চলেছে। সব কিছু ঠিকঠাক থাকলে সাইফাই-অ্যাকশন ঘরানার এই সিনেমা মুক্তি পাবে আগামী বছরের শুরুর দিকে।


বিবার্তা/আরমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com