'প্রিয়তমা’র প্রথম ঝলক দেখে মন্তব্যের ঝড়
প্রকাশ : ১৮ জুন ২০২৩, ০৯:৪১
'প্রিয়তমা’র প্রথম ঝলক দেখে মন্তব্যের ঝড়
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে উঠবে ‘প্রিয়তমা’।


ছবিটি নিয়ে দর্শকের প্রত্যাশার পারদ উঁচুতে। কারণ নায়ক শাকিব খান। নির্মাণে আছেন হিমেল আশরাফ। যদিও স্বল্প সময়ে ছবির কাজ সারতে হাঁসফাঁস অবস্থা সংশ্লিষ্টদের। তবে চেষ্টার খামতি রাখছেন না বলেই তাদের দাবি।


যদিও ছবির কাজ শেষ হয়নি এখনও। তবে এর মধ্যেই প্রকাশ করা হলো ফার্স্ট লুক টিজার। যেখানে একক আধিপত্যে দেখা দিলেন শাকিব খান।


শনিবার (১৭ জুন) সন্ধ্যায় উন্মুক্ত করা হয় ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক। এতে শাকিবকে চেনা ছকে, স্টাইলিশ রূপে হাজির করা হয়েছে। লম্বা চুল, চোখে সানগ্লাস, মুখে কাপড়, পরনে টি-শার্টের সঙ্গে জিনস জ্যাকেট। স্লো-মোশনে হাঁটতে হাঁটতে দিয়েছেন এক্সপ্রেশন। আর শেষাংশে একটি চাকু ছুঁড়ে মেরেছেন আক্রমণের ভঙ্গিতে।


৩০ সেকেন্ডের ফার্স্ট লুকে মোটের ওপর এটুকু দেখানো হয়েছে। যেটা দেখে শাকিব ভক্তরা মুগ্ধ, আন্দোলিত। প্রিয় নায়ককে তারা প্রশংসায় ভাসাচ্ছেন। সেই সঙ্গে পুরো সিনেমা দেখার আগ্রহ প্রকাশ করছেন জোরালোভাবে।


আশরাফুল ইসলাম ইমন নামের একজন মন্তব্য করেছেন, ‘এটার অপেক্ষায় ছিলাম সারাদিন। আগুন হয়েছে বস!’; মোহাম্মদ নাসির নামে আরেক ভক্তের মন্তব্য, ‘অতুলনীয়। মনে হচ্ছে বলিউডের কোনও সিনেমার ফার্স্ট লুক’।


অন্যদিকে কিছু দর্শক অসন্তুষ্টি প্রকাশ করেছেন ‘প্রিয়তমা’র প্রথম ঝলক দেখে। চেনা মাসালা ছবির ঢঙে সাজানো এই ঝলকে যেন বিরক্তই হয়েছেন তারা। কেউ কেউ আবার বলিউড সুপারস্টার সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’র নকল বলেও কটাক্ষ করছেন।


তবে নিজের ছবি নিয়ে শতভাগ আশাবাদী নির্মাতা হিমেল আশরাফ। আত্মবিশ্বাসের সুরে বললেন, ‘আমার কাছে মনে হয়, যে নির্মাতা শাকিব খান, গল্প, বিনোদন, চিত্রায়ন, কালার, লোকেশন, অভিনয় সব মিশিয়ে দিতে পারবেন, তিনিই জিতে যাবেন। কারণ শাকিব খান অন্য লেভেলের স্টার। প্রথম তিন দিন শাকিব ভাইয়ের নামে যে দর্শক আসবে, এই দর্শকগুলো পুনরায় হলে আসবে এবং তাদের মুখে মুখে এই ছবি ব্যাপক পরিসরে ছড়িয়ে যাবে।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com