শাহরুখ খানের বিরুদ্ধে ঘুষ দেয়ার অভিযোগে মামলা
প্রকাশ : ১৫ জুন ২০২৩, ১৭:৪২
শাহরুখ খানের বিরুদ্ধে ঘুষ দেয়ার অভিযোগে মামলা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজের সন্তান আরিয়ান খানের মাদক মামলা তুলে নিতে ভারতের এনসিবির সাবেক কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে ঘুষ দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে শাহরুখ খানের বিরুদ্ধে। এই ঘটনায় মুম্বাই হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের হয়েছে। ২০ জুন মামলার শুনানির কথা রয়েছে।


আবেদনে বলা হয়, সমীরের বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই) এফআইআর এ মামলা দায়ের করেছে। ২০২১ সালে মাদক মামলা থেকে আরিয়ানকে বাঁচাতে ৫০ লাখ রুপি ঘুষ নেয়ার অভিযোগে এফআইআর দায়ের হয়।


পিটিশন অনুযায়ী, ভারতের দুর্নীতি প্রতিরোধ আইনে রয়েছে- কেউ যদি সরকারি কর্মচারীর কাছ থেকে অনুগ্রহ পাওয়ার আশায় ঘুষ প্রদান করে, তবে সেই ব্যক্তিও দায়বদ্ধ, তিনিও বিচারের অন্তর্ভুক্ত। এই আবেদনে সিবিআইর কাছে শাহরুখ খান ও তার ছেলেকেও অভিযুক্ত হিসেবে অন্তর্ভুক্ত করার কথা বলা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে শাহরুখ ও আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। বাবা-ছেলের বিরুদ্ধে বিচারও চাওয়া হয়েছে।


তাছাড়াও সিবিআই-এর কাছে শাহরুখ ও আরিয়ানকে অভিযুক্ত হিসেবে অন্তর্ভুক্ত করার কথা বলা হয়েছে। পাশাপাশি মুম্বাই পুলিশের যে কর্মকর্তারা এনসিবি-এর প্রাক্তন কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে ক্লিনচিট দিয়েছিলেন তাদেরকেও অন্তর্ভুক্ত করার আবেদন করা হয়েছে।


বছর দেড়েক আগের মুম্বই প্রমোদতরী মাদককাণ্ডে এক মাস কারাগারে কাটিয়েছিলেন আরিয়ান খান। যদিও সংশ্লিষ্ট মামলায় মাসখানেক ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে প্রতি শুক্রবার হাজিরা দিতে হতো শাহরুখপুত্রকে। এমনকি নিষিদ্ধ ছিল বিদেশযাত্রাও। পরে ২০২২ সালের মে মাসে বেকসুর খালাস পান শাহরুখপুত্র।


বিবার্তা/আরমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com