নিজের মৃত্যুর খবর জানালেন অভিনেতা নিজেই!
প্রকাশ : ১৫ জুন ২০২৩, ০১:০৭
নিজের মৃত্যুর খবর জানালেন অভিনেতা নিজেই!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা জয়জিৎ! এ খবর কানে আসতেই অবাক হলেন স্বয়ং অভিনেতা। কিন্তু ইতোমধ্যে চারপাশে খবর রটেছে, তিনি মারা গেছেন। তাইতো নড়েচড়ে বসলেন তিনি। কারণ সম্পূর্ণ সুস্থ রয়েছেন জয়জিৎ।


অভিনেতার আড়ালেই ঘটেছে এ ঘটনা। সুস্থ থাকার পরও মৃত ঘোষণা করায় অবাক হয়েছেন সবাই। তারপরও হাসিমুখে সেই খবর নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টালি তারকা।


স্বাভাবিকভাবেই তারকাদের নিয়ে গুজব রটে। অভিনেতা গুজবের ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, আমি তো তাহলে ভূত! যে এই খবর বানিয়েছে তার ঘাড় মটকাবো আমি। আচ্ছা এটা দেখলে কি আমার ইনস্যুরেন্সগুলো ম্যাচিউর করবে?


ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, জয়জিতের এ পোস্ট ঘিরেও কথা হচ্ছে সোশ্যালে। মন্তব্যের ঘরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বলছেন, একজন জীবন্ত মানুষকে এভাবে মৃত ঘোষণার অর্থ কী? এ কারণে অনেকেই অভিনেতার মৃত্যুর ভুয়া খবরে ক্ষোভ প্রকাশ করেছেন।


তবে এবারই প্রথম নয়। এর আগে শুটিং ফ্লোরে বসে নিজের মৃত্যুর খবর পেয়েছিলেন অভিনেতা রাহুল দেব। কিন্তু এবার জয়জিতের মৃত্যুর খবরে অবাক ও রসিকতা প্রকাশ করলেও চটে আছেন তার ভক্তরা।


সম্প্রতিই জয়জিৎ জন্মদিন উদযাপন করেছেন। জীবনের বিশেষ দিনে ইন্ডাস্ট্রির তারকা থেকে অনেকে শুভেচ্ছা বার্তায় ভাসিয়েছেন তাকে। কিন্তু এরপরই কিনা মৃত্যুর ভুয়া তথ্য। তবে অভিনেতা সরাসরি সোশ্যালে সেই খবর শেয়ার করে বেঁচে আছেন বলে জানালেন।


আনন্দবাজার অনলাইনকে জয়জিৎ এই প্রসঙ্গে বললেন, “সত্যি, ভাবতে পারা যায়? এমন ভুয়ো খবর ছড়ালে কারও ভাল লাগে! যাক, ভালই হয়েছে! আমার মৃত্যুর খবর শুনে যদি ইনশিয়োরেন্সগুলো ম্যাচিয়োর করে যায়।” এই মুহূর্তে দুটি সিরিয়ালে অভিনয় করছেন জয়জিৎ। একটি সিনেমা এবং ওয়েব সিরিজ়ের কথা চলছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com