আমার হৃদয়ের একটা বড় অংশ আজকে লন্ডনে : সোনমকে অনিল কাপুর
প্রকাশ : ১০ জুন ২০২৩, ০৯:৪৩
আমার হৃদয়ের একটা বড় অংশ আজকে লন্ডনে : সোনমকে অনিল কাপুর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনিল কাপুরের ক্ষেত্রে শুক্রবার ( ৯ জুন) দিনটা অন্যভাবেই শুরু হয়েছিল। কারণ, দিনটি ছিল তার মেয়ে সোনমের জন্মদিন। কিন্তু এই দিনেই মনখারাপ বাবার। তাই মেয়ের জন্মদিনে বিশেষ বার্তা দিয়ে একটি খোলা চিঠি লিখলেন অনিল কাপুর।


আসলে এই মুহূর্তে স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে রয়েছেন সোনম। সঙ্গে রয়েছে পুত্র বায়ু। গত বছরআগস্ট মাসে মা হয়েছেন সোনম। এরপর এটাই অভিনেত্রীর প্রথম জন্মদিন। আর সেই বিশেষ দিনেই বাবার থেকে অনেকটা দূরে রয়েছেন পর্দার নীরজা। তাই মেয়ের উদ্দেশে মনের কথা খুলে বলতে সামাজিক যোগাযোগমাধ্যমের শরণাপন্ন হলেন অনিল।


অভিনেতা লিখেছেন, “আমার হৃদয়ের একটা বড় অংশ আজকে লন্ডনে রয়েছে এবং আমি ওকে খুব মিস করছি।” এরই সঙ্গে অনিল লেখেন, “সোনম, তুমি না থাকলে আমাদের বাড়িটা খালি মনে হয়। তোমাকে, আনন্দকে এবং আমাদের প্রিয় বায়ুকে খুব মিস করছি।”


মেয়ের দেশে ফেরার অপেক্ষায় রয়েছেন অনীল। সে কথা মনে করিয়ে দিয়ে লিখেছেন, “তোমাকে মনে করতে তোমার সবচেয়ে প্রিয় কাজটাই আমি করছি— শুটিং ফ্লোরে রয়েছি। খুব জলদি ফিরে এসো।”


বাবার এই আবেগঘন পোস্ট দেখে উত্তর দিতে ভোলেননি সোনম। তিনি অনিলের উদ্দেশে লিখেছেন, “বাবা, আমি তোমাকে ভালবাসি।”


সোনমের জন্মদিনে অভিনেত্রীর বলিউড সতীর্থদের মধ্যে অনেকেই তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। মা হওয়ার পর ছেলেকে বড় করে তুলতেই মনোনিবেশ করছেন সোনম। তাই দীর্ঘ সময় তিনি বড় পর্দা থেকে দূরে রয়েছেন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সোনম অভিনীত ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিটি। সেটি বক্স অফিসে ব্যর্থ হয়েছিল। পরিচালক সোম মখিজার থ্রিলার ‘ব্লাইন্ড’-এ মুখ্যভূমিকায় অভিনয় করেছেন সোনম। জানা গেছে, খুব দ্রুতই নির্মাতারা ছবিটি কোনও ওটিটিতে রিলিজ করতে চাইছেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com