এক ফ্রেমে ৩ টম ক্রুজ!
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১২:৪২
এক ফ্রেমে ৩ টম ক্রুজ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিনেমায় না হয় সম্ভব, তাই বলে বাস্তবে৩ টম ক্রুজ একই ফ্রেমে! এমনটি কেমন করে ঘটে! এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিস্ময়ের সীমা নেই।


৩ জনের কোনজন সত্যিকারের টম আর কারা নকল তা নিয়ে সংশয় তো আছেই। অন্যদিকে বাকি দুজন আদৌ রক্তমাংসের মানুষ, না কি কৃত্রিম বুদ্ধিমত্তা— তা নিয়েও তুমুল আলোচনায় মেতেছেন নেটিজেনরা।


‘দ্য মিশন ইম্পসিবল-৭’ সিনেমার শুটিং শেষের উদযাপনে ‘তিন টম রহস্য’নিয়ে এখন সিনেমা পাড়ার কৌতূহল বাড়াছে। ছবির দিকে তাকিয়ে থেকে চোখে ধাঁধা লেগেছে অনেকেরই।


ক্যাপশনে যদিও লেখা ছিল টম এবং তার দুই স্টান্ট ডাবল (অ্যাকশন দৃশ্যের জন্য ভাড়া করা অভিনেতা), তবু ৩ জন হুবহু একই আকৃতির মানুষ দেখে বিস্ময়ের অবধি নেই অনুরাগীদের। টম কোনটি তাও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। কেউ মন্তব্য করছেন, আসল কে আর নকল কে, কেউ কি বুঝতে পারছেন?


আবার কেউ মজা করে বললেন, টমের স্টান্ট ডাবলরাই আসলে তাদের স্টান্ট ডাবলের সঙ্গে ছবি দিয়েছেন। আরেকজন লিখেছেন, ইয়ার্কি নাকি! এগুলো সব কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই)-র কাজ। এ ৩ জনের মধ্যে ১ জনও আসল টম নন? এমন সম্ভাবনার কথাও উড়িয়ে দিলেন না মন্তব্যকারীরা।


আলোচনা যা-ই হোক, ছবির কাজ যে শেষ হয়েছে তা নিয়ে সন্দেহ নেই। ষাট বছরের টম মহাকাশে শুট করে হইচই ফেলে দিয়েছিলেন যে ছবির জন্য, সেই ‘মিশন: ইম্পসিবল-ডেড রেকনিং’ খুব শিগগির মুক্তি পাবে। স্টুডিওতে নয়, মহাকাশেই তৈরি হয়েছে সেই ছবি।


আগামী ১৪ জুলাই প্রেক্ষাগৃহে আসছে ‘মিশন: ইম্পসিবল ডেড রেকনিং’। এরপরের পর্বের শুটিং শেষ হওয়ার পরই ছবি ভাগ করেছেন নায়ক। যা নিয়ে এত শোরগোল।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com