২৫ বছর বয়সেই চলে গেলেন জনপ্রিয় কে-পপ তারকা মুনবিন
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ১৪:৫৮
২৫ বছর বয়সেই চলে গেলেন জনপ্রিয় কে-পপ তারকা মুনবিন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় কোরীয় ব্যান্ড ‘অ্যাস্ট্রো’র গায়ক মুনবিন মারা গেছেন। ২৫ বছর বয়সী এই কে-পপ তারকার মৃত্যুর খবর নিশ্চিত করে তাঁর মিউজিক কোম্পানি ফ্যান্টাজিও।


মুনবিনের কোম্পানি মৃত্যুর সত্যতা জানিয়ে একটি বিবৃতিতে জানায়, ‘১৯ এপ্রিল, অ্যাস্ট্র’র সদস্য মুনবিন হঠাৎ আমাদের ছেড়ে চলে গেলেন এবং আকাশের একটি তারকা হয়ে গেলেন।’


বুধবার মুনবিনকে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে। সিউল গ্যাংনাম থানা নিশ্চিত করেছে যে, মুনবিনের ম্যানেজার রাত ৮টা ১০ মিনিটের দিকে সিউলের গ্যাংনাম জেলায় তার বাড়িতে তাকে মৃত অবস্থায় আবিষ্কার করে এবং সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয়।


মুনবিন ক্যারিয়ার শুরু করেছিলেন শিশুশিল্পী হিসেবে, পরে মডেলিংয়েও যুক্ত হন তিনি। ২০১৬ সালে যোগ দেন অ্যাস্ট্রোতে। ২০২০ সাল থেকে ব্যান্ডের আরেক সদস্য সানহার সঙ্গে দ্বৈতভাবেও পারফর্ম করতেন মুনবিন। ৮ এপ্রিল ব্যাংককে সর্বশেষ পারফর্ম করেন। আগামী শনিবার তাদের ম্যাকাওতে পারফর্ম করার কথা ছিল। এ ছাড়া আগামী মে মাসে ইন্দোনেশিয়া ও জাপানে পারফর্ম করার পূর্বনির্ধারিত সূচি ছিল।


তিনি একাধারে যেমন গায়ক ছিলেন তেমনই অভিনয়, নাচ এবং মডেলিংও করতেন। খুব শিগগিরই সমস্ত পুলিশি নিয়ম সারার পর পরিবার, বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানা গেছে।


বিবার্তা/মোবারক


 

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com