জাককানইবিতে 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ২২:০৭
জাককানইবিতে 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
জাককানইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষামঙ্গলবার দুই শিফটে অনুষ্ঠিত হয়েছে। প্রথম শিফটে সকাল ১০টা থেকে ১১টা এবং দ্বিতীয় শিফট দুপুর ১২.৩০ থেকে ১.৩০ পর্যন্ত অনুষ্ঠিত হয়।


‘বি’ ইউনিটে ১৬০টি আসনের বিপরীতে মোট আবেদন পড়েছিল ৮৫৬১টি। মোট পরীক্ষার্থীর মধ্যে ৬৮৪৪ জন পরীক্ষায় অংশগ্রহণ করে, অর্থাৎ উপস্থিতির হার ছিল শতকরা ৮০ জন।


‘বি’ ইউনিটে ৪টি বিভাগ- কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং পরিসংখ্যান বিভাগ রয়েছে।


বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বিভিন্ন পরীক্ষা কেন্দ্র ঘুরে দেখেন। পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদের উপস্থিতির হার এবং শান্তিপূর্ণ পরিবেশ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।


আগামীকাল ১৪ নভেম্বর ‘সি’ ইউনিট এবং ১৫ নভেম্বর ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংশ্লিষ্ট যেকোনো তথ্যসমূহ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.jkkniu.edu.bd) থেকে জানা যাবে।


এদিকে, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ‘এএল’ ও ‘এপি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ফলাফল জানা যাবে।


বিবার্তা/পাভেল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com