শিরোনাম
মারধরের অভিযোগে ঢাবির ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ২২:২১
মারধরের অভিযোগে ঢাবির ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় একাত্তর হলে পাওনা টাকা চাওয়ায় ক্যান্টিন ম্যানেজারকে মারধর ও হলের অতিথি কক্ষে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় আট শিক্ষার্থীকে হল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।


রবিবার হল প্রশাসন তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেয়। বিষয়টি বিবার্তাকে নিশ্চিত করেছেন হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. এ জে এম শউিফল আলম ভূঁইয়া।


তিনি বলেন, ক্যান্টিন ম্যানেজারকে মারধরের ঘটনায় ছয়জনকে সাময়িক বহিষ্কার ও কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। অন্যদিকে এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় দুইজনকে সাময়িক বহিষ্কার ও কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।


ক্যান্টিন ম্যানেজারকে মারধরের ঘটনায় বহিষ্কৃতরা হলেন- পারভেজ আলম (পালি অ্যান্ড বুদ্ধিস্ট), মো. গিয়াস উদ্দিন (আরবি), তানভীর আলম (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা), সাব্বির সরকার (অপরাধ বিজ্ঞান), মহিবুল ইসলাম (বাংলা), রেদওয়ান হোসাইন (মনোবিজ্ঞান)। তারা সবাই প্রথম বর্ষের শিক্ষার্থী।


অন্যদিকে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় বহিষ্কৃতরা হলেন- সাইদুল ইসলাম (ইসলাম শিক্ষা), হৃদয় ইসলাম (শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট)। তারা দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।


প্রসঙ্গত, শুক্রবার দুপুরে অত্র হলের ক্যান্টিনে পাওনা টাকা চাওয়ায় ম্যানেজারকে ব্যাপক মারধরের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে। এর আগে গত বুধবার বোনের অসুস্থতার কারণে ছাত্রলীগের কর্মসূচি থেকে ‘ছুটি চাওয়ায়’ হলের অতিথি কক্ষে এক শিক্ষার্থীকে মারধর করে অজ্ঞান করার অভিযোগ ওঠে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে।


বিবার্তা/রাসেল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com