শিরোনাম
ছাত্রদল সভাপতিকে বুকে টেনে নিলেন ছাত্রলীগ সম্পাদক
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৩
ছাত্রদল সভাপতিকে বুকে টেনে নিলেন ছাত্রলীগ সম্পাদক
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চির বৈরি দুটি সংগঠনের শীর্ষ দুই নেতার আলিঙ্গনের ছবি আমাদের দেশের রাজনৈতিক সংস্কৃতিতে অপ্রত্যাশিতই বটে! সহসা এমন দৃশ্য দেখাও যায় না। কিন্তু রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এমনই এক দৃশ্যের সৃষ্টি হয়।


সেখানে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ছাত্রদলের সভাপতি রাজিব আহসানকে বুকে টেনে নেন। এ দুই নেতার কোলাকুলির ছবি ভাইরাল হয়েছে ফেসবুকে।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবেশ পরিষদের বৈঠকে যোগ দিতে এদিক সকালে রেজিস্ট্রার ভবনে আসেন বিভিন্ন ছাত্র সংগঠনের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার নেতারা।


ঢাবি কর্তৃপক্ষ ডাকসু নির্বাচনের জন্য পরিবেশ পরিষদের বৈঠকের আয়োজন করলে রবিবার রেজিস্ট্রার ভবনে উপস্থিত হন ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন ছাত্র সংগঠনের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকেরা। বেলা পৌনে ১২টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে বৈঠক শুরু হলে শেষ হয় বিকেল ৪টায়।


বৈঠক শেষে যখন ছাত্র সংগঠনের নেতারা বেরোচ্ছেন তখন দেখা যায় বাইরে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীর ভিড়। সেখানে ছাত্রদলের মাত্র দুজন। ছাত্রদলের দুই নেতার মধ্যে এতটাই আতঙ্ক বিরাজ করছিল যে তারা বারবার পেছনের দিকে দেখছিলেন।


এদিকে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং বিশ্ববিদ্যালয়ের নেতাদের ভিড় থেকে ছাত্রদলের দুই নেতা সাবলীলভাবে বাইরে বেরিয়ে আসেন।


ছাত্রদলের ওই দুই নেতার জন্য বিশ্ববিদ্যালয়ের গাড়ি অপেক্ষা করছিল। ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা ছাত্রদলের নেতাদের বিদায় দিলেন সেখানে। বিদায়ী আলাপের মধ্যেই ছাত্রদলের সভাপতি রাজিব আহসানকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।


বিবার্তা/রাসেল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com