ঢাবিতে ব্যক্তিগত পোস্টার-ব্যানার ব্যবহার নয়
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৯
ঢাবিতে ব্যক্তিগত পোস্টার-ব্যানার ব্যবহার নয়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্যাম্পাসে কোনো প্রকার ব্যক্তিগত পোস্টার, ব্যানার, ফেস্টুন ব্যবহার করা যাবে না বলে নির্দেশ দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগ।


বুধবার ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেয়া হয়।


উন্নত মানের শিক্ষার পরিবেশ এবং একাডেমিক বৈশ্বিক মান নিশ্চত করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের বিভিন্ন নির্দেশনা দিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষার পরিবেশের ন্যূনতম বিচ্যূতি ঘটিয়ে কোনো প্রকার রাজনৈতিক সক্রিয়তা প্রদর্শন করা যাবে না।


এ ছাড়া বিজ্ঞপ্তিতে, অযথা মোটরবাইক নিয়ে শো-ডাউন, যত্রতত্র পার্কিং এবং উচ্চস্বরে হর্ণ বাজিয়ে শিক্ষার পরিবেশ নষ্ট না করার আহবান জানানো হয়েছে।


বিশেষ করে, মধুর ক্যান্টিনের সন্নিকটে অবস্থিত ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) বিভাগের শিক্ষার পরিবেশ এবং এর একাডেমিক সংবেদনশীলতার প্রতি সর্বোচ্চ সচেতনতা প্রদর্শন করতে বলা হয়েছে।



রাজনৈতিক সক্রিয়তা যেন শিক্ষার পরিবেশের ব্যাঘাত ঘটানোর কারণ না হয় উল্লেখ করে বিজ্ঞপ্তিতে সকল অনুষদ, বিভাগ ও ইনস্টিটিউটের শিক্ষার্থীরা যেন তাদের নিজস্ব পরিবেশে, স্বকীয়তা বজায় রেখে যার যার স্বাভাবিক একাডেমিক কার্যক্রমে অংশগ্রহণ করতে পারে সে বিষয়ে সকলের সচেতনতা প্রত্যাশা করা হয়েছে।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com