ছাত্রদলের অপতৎপরতা প্রতিহত করলো জবি ছাত্রলীগ
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৪
ছাত্রদলের অপতৎপরতা প্রতিহত করলো জবি ছাত্রলীগ
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলকর্মী সমাজকর্ম ৯ম ব্যাচের আবু হাসনাত মেহেদীকে সরকারবিরোধী কার্যক্রমে লিপ্ত থাকা অবস্থায় তাকে প্রতিহত করেছে জবি ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী।


সোমবার দুপুর ১২টার দিকে ক্যাম্পাসের ২য় গেটে এই ঘটনা ঘটে।


সূত্র জানায়, সোমবার দীর্ঘ বন্ধের পর ক্যাম্পাস খোলে। ছাত্রদলকর্মী মেহেদীকে ক্যাম্পাসের ২য় গেট যেখানে লেগুনা স্ট্যান্ড রয়েছে, সেখানে পথচারী ও সাধারণ ছাত্রদের মধ্যে সরকারবিরোধী লিফলেট বিতরণ করছিল। আগে থেকে পাওয়া তথ্য অনুসারে জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী কামরুল হোসেন, জিওন, শোভন, তুর্য, আতিক, সিফাত, হিমু, ফারাবি,অভি তাকে প্রতিহত করার চেষ্টা করে ও তার লিফলেট ছিনিয়ে নেয়। এ সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে মেহেদীসহ তার সাথে থাকা আরো কয়েকজন দৌড়ে পালিয়ে যায়।


জানতে চাইলে ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বিবার্তাকে বলেন, তার বিরুদ্ধে নাশকতা ও সরকারবিরোধী কর্মকাণ্ডের প্রমাণ আমাদের কাছে আছে। যদিও সে এখন পালিয়ে গেছে, তবে এধরনের কাউকে ছাড় দেয়া হবে না। এদেরকে আইনের হাতে সোপর্দ করা হবে।



উল্লেখ্য, আবু হাসনাত মেহেদী জবি ছাত্রদলের যুগ্ম-সম্পাদক ওমর ফারুক কাউসারের কর্মী। বিভিন্ন সময় ক্যাম্পাসে নাশকতা করার চেষ্টা ও সরকারবিরোধী বিভিন্ন উস্কানিমুলক কাজে লিপ্ত থাকার অভিযোগ আছে তার বিরুদ্ধে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তিনি নানান ধরনের উস্কানিমুলক লেখা পোস্ট করে থাকেন।


বিবার্তা/আদনান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com