শিরোনাম
ছাত্রলীগকে কটূক্তি করায় ইবি'র ছাত্রী বহিষ্কার
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ১৭:৫৩
ছাত্রলীগকে কটূক্তি করায় ইবি'র ছাত্রী বহিষ্কার
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাত্রলীগকে নিয়ে কটূক্তির অভিযোগে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক ছাত্রীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমাবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ এ তথ্য জানান।


অভিযুক্ত ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বিরুদ্ধে শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান ইবি থানায় বাদী হয়ে একটি মানহানি ও আরেকটি আইসিটি আইনে মামলা দায়ের করেছেন।


এর আগে, শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ছাত্রলীগের পক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর ওই শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিলের লিখিত আবেদন করে। এর প্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।


এদিকে ঘটনার কারণ অনুসদ্ধান করতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. রেজওয়ানুল ইসলামকে আহবায়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. আহসান উল-আম্বিয়া ও সহকারী প্রক্টর এসএম আব্দুর রহিম।


বিবার্তা/বনি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com