শিরোনাম
আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে জবি ছাত্রলীগ
প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ১৮:৪৮
আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে জবি ছাত্রলীগ
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে টানা পঞ্চম দিনের মত রাস্তায় নেমেছিল স্কুলের শিক্ষার্থীরা। ৯ দফা দাবিতে আন্দোলনরত সেই শিক্ষার্থীদের সাথে বৃহস্পতিবার বৃষ্টিতে ভিজেই যোগ দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল।


বিকালে শিক্ষার্থীদের সাথে পুরান ঢাকার রায়সাহেব বাজার মোরে বৃষ্টিতে ভিজেই শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করেন তিনি। তার সাথে ছিল জবি ছাত্রলীগের নেতাকর্মীরা।


এ সময় আন্দোলনরত শিক্ষার্থীরা কোতয়ালী থানা পুলিশের একটি পিকআপ ভ্যান জব্দ করে। পুলিশের ভ্যানটিতে ড্রাইভারের ড্রাইভিং লাইসেন্স না থাকায় উত্তেজিত হয়ে ওঠে শিক্ষার্থীরা। তাদের সাথে কথা বলে পুলিশের ভ্যানটিকে ঘটনাস্থল ত্যাগ করতে সহায়তা করেন জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল।


রাসেল বলেন, আমরা সাধারণ শিক্ষার্থীদের এমন একটি যৌক্তিক আন্দোলনে তাদের সাথে আছি। সড়ক দুর্ঘটনায় যে দুজন মারা গেছেন তারা আমাদেরই ভাইবোন। আমরা চাই আমাদের আর কোনো বাবা মায়ের কোল খালি না হোক। আর কোনো সাধারণ মানুষ এভাবে ক্ষতিগ্রস্থ না হোক। আমরাও চাই দেশের রাস্তায় ফিটনেসবিহীন কোনো গাড়ি না চলুক। ড্রাইভাররা তাদের বৈধ কাজপত্র নিয়েই গাড়িতে চালাক।


বিবার্তা/আদনান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com