জবির বাসে পরিবহন শ্রমিকদের হামলা
প্রকাশ : ০১ আগস্ট ২০১৮, ২৩:০৩
জবির বাসে পরিবহন শ্রমিকদের হামলা
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একটি বাসে পরিবহন শ্রমিকরা হামলা চালিয়ে বাসটি ভাংচুর করেছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর গুলিস্তানে এ ঘটনা ঘটে।


শিক্ষকদের বহন করা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৯ নম্বর বাসটি শিক্ষকদের গন্তব্যে পৌঁছে দেয়ার পর জবি ক্যাম্পাসে ফিরছিলো। বাসটি গুলিস্তান ফুলবাড়িয়া ক্রস করার সময় হটাৎ করে একদল পরিবহন শ্রমিক বাসটি লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে। এসময় আরো কিছু পরিবহন শ্রমিক বাসের সামনের গ্লাসে আঘাত করে তা ভেঙে ফেলে। পরে সেখানে কর্তব্যরত পুলিশের সহায়তায় বাসটি জবি ক্যাম্পাসে ফিরে যায়।


প্রত্যক্ষদর্শী একজন জবি ছাত্র জানান, নিরাপদ সড়কের দাবিতে ও পরিবহন শ্রমিকদের বেপরোয়া আচরণের প্রতিবাদে যে চলমান ছাত্র আন্দোলনের শুরু হয়েছে, তাতে পরিবহন শ্রমিকরা ক্ষুব্ধ। জবি যেহেতু পুরান ঢাকার একটি অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান, তাই তারা ছাত্রদের উপর তাঁদের ক্ষোভ ঝাড়তেই এ ধরনের হামলা করেছে।


এ বিষয়ে জানতে চাইলে জবির পরিবহন প্রশাসক আব্দুল্লাহ আল মাসুদ বলেন, যদিও বৃহস্পতিবার ক্যাম্পাস বন্ধ থাকার ঘোষণা দেয়া হয়েছে, তবুও আমি কাল ক্যাম্পাসে যাবো। আমাদের বাসের চালক ও হেলপারের সাথে কথা বলে দেখবো। যদি তারা হামলাকারীদের সুনির্দিষ্ট করে শনাক্ত করতে পারে তাহলে আমরা প্রোক্টর অফিসের মাধ্যমে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ বাবস্থা নেবো।


বিবার্তা/আদনান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com