শিরোনাম
জবি ছাত্র আরিফ নিখোঁজ
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ১৬:২৬
জবি ছাত্র আরিফ নিখোঁজ
আরিফুল ইসলাম
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্টবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের (১০ ব্যাচ) ছাত্র আরিফুল ইসলাম নিখোঁজ রয়েছেন। তার বন্ধুরা জানান, গতকাল (সোমবার) টিউশনির উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে আর ফিরে আসেননি তিনি।


তার সহপাঠীরা জানান, সোমবার সকাল ১০টার দিকে কেরানীগঞ্জে নিজ বাসা থেকে সুত্রাপুর টিউশনির উদ্দেশ্য বের হন আরিফ। এরপর আর কারো সাথে যোগাযোগ হয়নি। বিকালের দিকে তাদের এক সহপাঠী তার নাম্বারে কল দিলে অন্য একজন কল ধরে নিজেকে নজরুল মাঝি পরিচয় দেয়।


তার সহপাঠী মিরাজুল ইসলাম জানান, নজরুল তাদের ফোনে বলেছেন- 'আমি পানিতে ভাসমান অবস্থায় ব্যাগটি পেয়েছি। এর মধ্যে কিছু কাগজ ও ১২০ টাকাসহ মানিব্যাগ ও মোবাইলটি পাই। পরে মোবাইলটি খুললে একটি মেয়ে কল দেয়।'


এ বিষয়ে কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, তার ভাই রাশেদুল ইসলাম বাদী হয়ে একটি জিডি করেছেন। মাঝিকে জিঙ্গাসাববাদ করা হচ্ছে।


জবি প্রক্টর ড. নূর মোহাম্মাদ বলেন, পুলিশের সাথে আমাদের কথা হয়েছে। সম্ভাব্য সব জায়গায় খোঁজ খবর নিয়ে বুঝতে চেষ্টা করছি।


উল্লেখ্য , আরিফুল ইসলাম চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার রায় পুরের মাইনুদ্দিনের ছেলে। সে ২০১৪-১৫ শিক্ষাবর্ষ জবিতে ভর্তি হন।


বিবার্তা/আদনান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com