শিরোনাম
জবিতে রংপুর জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি
প্রকাশ : ৩০ মে ২০১৮, ১৭:১১
জবিতে রংপুর জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যায়নরত রংপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন রংপুর জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হয়েছেন দশম ব্যাচের তৌফিক এলাহী ও সাধারণ সম্পাদক আবু মুসা রিফাত।


সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের কাঠাল তলায় রংপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে এই নতুন কমিটি অনুমোদন করা হয়।


রংপুর জেলা ছাত্রকল্যাণের উপদেষ্টা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান উজ্জামান (আপন) ও তারেকুজ্জামান এ কমিটির অনুমোদন দেন।


নব নিযুক্ত সভাপতি তৌফিক এলাহী সংগঠনের উপদেষ্টাদের ধন্যবাদ দিয়ে বলেন, রংপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ একটি স্বপ্নের নাম। জবিতে রংপুরের যত শিক্ষার্থী আছে, তাদের বিপদে আপদে পাশে দাড়ানোর মত একটি সংগঠন এটি। আমি চেষ্টা করবো সংগঠনকে উত্তরোত্তর আরো সমৃদ্ধ ও শক্তিশালী করতে। জবিস্থ রংপুরের সবাইকে একটি পরিবারের মত একসাথে রাখার চেষ্টা করবো।


সংগঠনটির সাধারণ সম্পাদক বলেন, জেলা কল্যাণ হচ্ছে নিজ নিজ জেলার ভাই বোনদের পাশে রাখার জন্য একটি প্রচেষ্টা মাত্র। নিজের জেলা থেকে দূরে বিশ্ববিদ্যালয়ের আঙিনায় সবাইকে ঐক্যবদ্ধ রাখার জন্য আমি সবসময় সচেষ্ট থাকবো।


এদিকে রংপুর জেলা ছাত্রকল্যাণের সব নেতাকর্মীদেরকে শুভেচ্ছা জানান জবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।


বিবার্তা/আদনান/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com