শিরোনাম
মাদকবিরোধী অভিযানে শিক্ষার্থীদের ভূমিকাও জরুরি : দোলন
প্রকাশ : ২৯ মে ২০১৮, ২২:২৫
মাদকবিরোধী অভিযানে শিক্ষার্থীদের ভূমিকাও জরুরি : দোলন
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চলমান মাদকবিরোধী অভিযানে শিক্ষার্থীসহ সবার ভূমিকা জরুরি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন।


বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে দোলন বলেন, তোমরা প্রত্যেকটা পরিবারে, প্রত্যেকটা জায়গায় মাদকবিরোধী বার্তা যদি পৌঁছে দিতে পারো, তখনই মাদকমুক্ত সমাজ গঠন করে তোমরা নিজেদেরকে আরও বহুদূর নিয়ে যেতে পারবে।


মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। ঢাকা ইউনিভার্সিটি অ্যাসোসিয়েশন অব আলফাডাঙ্গা এই ইফতারের আয়োজন করে।


ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আলফাডাঙ্গার শিক্ষার্থীদের উদ্দেশ্যে ফরিদপুর-১ আসনে মনোনয়ন প্রত্যাশী দোলন বলেন, আগামীতে এই দেশের, এই সমাজের, আমাদের অঞ্চলের নেতৃত্ব তোমাদেরই নিতে হবে। আমি মনে করি তোমরা অনেকদূর যেতে পারবে।


ঢাকাটাইমস ও এই সময় সম্পাদক বলেন, তোমাদের মধ্যে যে ঐক্য দেখতে পাচ্ছি এটা যদি ধরে রাখা যায় নিশ্চয়ই আমাদের দেশকে তোমরা অনেক কিছু দিতে পারবে। নিজে তৈরি হবে এবং সমাজকে, রাষ্ট্রকে, আমাদের অঞ্চলকে তোমাদের অনেক কিছু দিতে হবে।


চলমান মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে দোলন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে মাদকবিরোধী অভিযান চলছে। এই অভিযানে সারা জীবন আমরা যেন তোমাদের নেতৃত্বে শামিল হতে পারি। নতুন প্রজন্মের সবাইকে সমাজ ও দেশ থেকে মাদক নির্মূলে এগিয়ে আসতে হবে।



অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য কাজী সিরাজুল ইসলাম, পাচুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম মিজানুর রহমান ও আলফাডাঙ্গার সাবেক চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, ঢাকা ইউনিভার্সিটি অ্যাসোসিয়েশন অব আলফাডাঙ্গা’র সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com