শিরোনাম
জাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি
প্রকাশ : ২১ মে ২০১৮, ১৬:০৩
জাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। চারুকলা বিভাগের নজির আমিন চৌধুরী জয়কে সভাপতি ও বাংলা বিভাগের আরিফুল ইসলাম অনিককে সাধারণ সম্পাদক করে এই কমিটি প্রকাশ করা হয়।


গত রবিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স রুমে সংগঠনটির ২৮তম সম্মেলনে ৩১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।


কমিটির অন্যান্য পদে রয়েছেন- সহ-সভাপতি অলিউর রহমান সান, সৌমিত্র সাহা পার্থ, নাঈমুল আলম মিশু, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী ও কাবেরী সুলতানা জ্যোতি, সহ-সাধারণ সম্পাদক সৌভিক ভট্টাচার্য অভি, হাবীব বিন মাহমুদ ও সুলতানা জাহান মুন, সাংগঠনিক সম্পাদক চন্দন দীপ মিত্র, কোষাধ্যক্ষ সুশান্ত পাল, দপ্তর সম্পাদক হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক আতাউল হক চৌধুরী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক তাসনুভা তাজিন ইভা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জোবায়ের কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসবিবুল গনি নিলয়, সাংস্কৃতিক সম্পাদক তুষার ধর, ক্রীড়া সম্পাদক সৌমিক মাহমুদ অয়ন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুসরাত তুবা। কার্যকরী সদস্য হয়েছেন ইমরান নাদিম, সালমান মাহফুজ, রাকিবুল হক রনি, মিখা পিরেগু, শাহাদাৎ হোসেন স্বাধীন, রিফাত খান অনিক, অরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ অন্তু, খান মুকাররব ফাহিম ও আবু নাঈম তরুণ।


উল্লেখ্য সভাপতি জয় আগের কমিটিতে সাধারণ সম্পাদক এবং সাধারণ সম্পাদক অনিক সাংগঠনিক সম্পাদক ছিলেন।


বিবার্তা/জোবায়ের/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com