শিরোনাম
সন্ত্রাসী তৎপরতা, ছাত্রদলকর্মীকে পেটালো জবি ছাত্রলীগ
প্রকাশ : ২০ মে ২০১৮, ১৯:৫৩
সন্ত্রাসী তৎপরতা, ছাত্রদলকর্মীকে পেটালো জবি ছাত্রলীগ
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ক্যাম্পাসে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে এক ছাত্রদলকর্মীকে পিটিয়েছে জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা।


রবিবার দুপুর সোয়া ২টার দিকে বিজ্ঞান অনুষদের সামনে এ ঘটনা ঘটে।


ছাত্রলীগ সূত্রে জানা যায়, আজিজুর রহমান নামের দশম ব্যাচের ওই ছাত্রদলকর্মী ক্যাম্পাসে নাশকতা সৃষ্টির লক্ষ্যে দীর্ঘদিন ধরে তৎপরতা চালিয়ে আসছিলেন। এছাড়া ক্যাম্পাসের নবাগত ছাত্রদের বিপথে নেয়া ও ক্যাম্পাসের বাইরে থেকে ক্যাম্পাস অস্থিতিশীল করারও পায়তারা ছিলো। এছাড়া ওই ছাত্রদলকর্মী ক্লাসেও অনিয়মিত বলে অভিযোগ পাওয়া যায়।


প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, রবিবার দুপুর ২টার দিকে বিজ্ঞান অনুষদের সামনে সাধারণ সম্পাদক গ্রুপের জবি ছাত্রলীগের কিছু কর্মী জমায়েত হন। পরে তাদের নেতৃত্ব দেন দশম ব্যাচের তৌফিক এলাহি ও অতনু গুপ্তা এবং ছাত্রদলের সেই কর্মীকে খুঁজে বের করে মারধর করে। এসময় ১২ ও ১৩ ব্যাচের বিপুল সংখ্যক ছাত্রলীগের কর্মীও জমায়েত ছিল।


এসব ব্যাপারে জানতে চাইলে জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বিবার্তাকে বলেন, ছাত্রলদলের ওই ছেলে নানান সময় ক্যাম্পাসে অরাজকতা সৃষ্টির চেষ্টা করেছে। এমনকি বিভিন্ন সময় দেশবিরোধী ও সরকারবিরোধী নানান অপপ্রচারও চালায় ছাত্রদলের কর্মীরা। যা কোনোভাবেই ক্যাম্পাসে সহ্য করা হবে না। ছাত্রদলের কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড ক্যাম্পাসে চলতে দেয়া যাবে হবে না। ছাত্রদলের ওই ছেলেকে পিটিয়ে পুলিশের হাতে তুলে দেয়ার কথা ছিল। তবে পুলিশ শেষবারের মত তাকে সাবধান করে দিয়েছে।


ক্যাম্পাসে ছাত্রদলের বিপক্ষে ছাত্রলীগের পরবর্তী পদক্ষেপ কী হবে জানতে চাইলে রাসেল বলেন, ছাত্রদলের কর্মী হলেও সে প্রথমে বিশ্ববিদ্যালয়ের ছাত্র। ক্যাম্পাসে আসা যাওয়ার পূর্ণ অধিকার তার রয়েছে। তবে এ সুযোগে কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো যাবে না। এ ব্যাপারে জবি ছাত্রলীগ সবসময় সজাগ।


বিবার্তা/আদনান/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com