শিরোনাম
পাবলিক বিশ্ববিদ্যালয় নিয়ে ইউজিসির কর্মশালা
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১৯:৫০
পাবলিক বিশ্ববিদ্যালয় নিয়ে ইউজিসির কর্মশালা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের ৪০টি পাবলিক বিশ্ববিদ্যালয় নিয়ে ইউজিসি বার্ষিক কর্মসম্পাদন চুক্তির বাস্তবায়ন শীর্ষক কর্মশালা করেছে। বৃহস্পতিবার ইউজিসির নিজ ভবনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়সমূহের কর্মকাণ্ড স্বচ্ছ ও গতিশীল করার জন্য ইউজিসি এই কর্মশালার আয়োজন করে।


কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর আবদুল মান্নান। তিনি ইউজিসির চেয়ারম্যান।


তিনি বলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিশ্ববিদ্যালয়ের জন্য অতি জরুরি। তিনি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ও ফোকাল পয়েন্টদের সুশাসন প্রতিষ্ঠা ও উচ্চশিক্ষায় উৎকর্ষতা সাধনের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি যথাযথভাবে বাস্তবায়নের জন্য আহবান জানান।


ইউজিসি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর ড. এম. শাহ্ নওয়াজ আলি। তিনি ইউজিসির মেম্বার। তিনি বলেন, সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন ও বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ার জন্য সংশ্লিষ্ট সকলকে যৌথভাবে কাজ করার আহবান জানান।


এছাড়া অনুষ্ঠানে ইউজিসি সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম ও প্রফেসর ড. দিল আফরোজা বেগম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মোঃ রেজাউল করিম হাওলাদার, পরিচালক (ভারপ্রাপ্ত), অর্থ ও হিসাব বিভাগ, ইউজিসি অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন। মোঃ কামরুল হাসান, উপ-সচিব, মন্ত্রীপরিষদ বিভাগ ও মোঃ ফজলুর রহমান, সিনিয়র সহকারী সচিব (বাজেট), শিক্ষা মন্ত্রণালয়, রিসোর্স পার্সোন হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com