বশেমুরবিপ্রবিতে প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন
প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪, ২২:৪৮
বশেমুরবিপ্রবিতে প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভালোর সাথে আলোর পথে স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রথম আলো বন্ধুসভার ২৫ সদস্যবিশিষ্ট ২০২৪ সালের কার্যনির্বাহী কমিটি অনুমোদন পেয়েছে।


১ জানুয়ারি, সোমবার 'প্রথম আলো বন্ধুসভা' সংগঠনটির আগামী ১ বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে এনিমেল সাইন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন বিভাগের (২০১৮-১৯) শিক্ষার্থী মোহম্মদ আলাউল হককে এবং সাধারণ সম্পাদক হিসেবে ইতিহাস বিভাগের (২০১৮-১৯) শিক্ষার্থী মো: রাতুল হাসানকে নির্বাচিত করা হয়।



নবগঠিত কমিটির সহ-ভাপতি সিনথিয়া সুমি, অনিক কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল হক রাকিব, মোঃ সালমান হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান রাসেল, অর্থ-সম্পাদক সম্পা খানম, দপ্তর-সম্পাদক মোঃ শাফায়েত উল্লাহ, প্রচার-সম্পাদক শামীম আহমেদ, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মৌমিতা রহমান, সাংস্কৃতিক সম্পাদক ইনজমামুল হক অপি, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক হোসনেআরা খাতুন, প্রশিক্ষণ সম্পাদক মোঃ মোতালিব হোসেন, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মুহাম্মদ সোহেল, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক এস এম এস শাহেদ মাহবুব পলাশ, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ লাভলু মিয়া ,মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মোঃ সজীব হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ রুবেল হোসেন, ম্যাগাজিন সম্পাদক শম্পা খানম, বইমেলা সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য অদিতি ভট্টাচার্য, মোঃ তুহিন ইসলাম, মোঃ সিদ্দীক আলম।


এছাড়া নতুন কমিটিতে উপদেষ্টা মণ্ডলী হিসেবে রয়েছেন এসিসিই বিভাগের সহযোগী অধ্যাপক প্রক্টর ড.মো. কামরুজ্জামান, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো: মজনুর রশিদ, ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ আলী খান, ইইই বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান খান, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড.নাসিরুদ্দিন, বিলওয়াবস বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত জাহান, ইতিহাস বিভাগের প্রভাষক মুজাহিদুল ইসলাম, বাংলা বিভাগের প্রভাষক তন্বী সাহা, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক অহনা আরেফিন এবং প্রথম আলোর গোপালগঞ্জের প্রতিনিধি নূতন শেখ।


নব-নির্বাচিত সভাপতি মোহম্মদ আলাউল হক বলেন, ভালোর সাথে, আলোর পথে’ এই মূলমন্ত্রকে সাথে নিয়েই বশেমুরবিপ্রবি প্রথম আলো বন্ধুসভা এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও এগিয়ে যাবে সবার সহযোগিতায়। অতীতেও নানা সামাজিক কর্মকাণ্ডসহ বিশ্ববিদ্যালয় কেন্দ্রিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে তাদের সম্পৃক্ততা বিদ্যমান ছিল। নতুন কমিটির চেষ্টা থাকবে সেই পথচলাকে আরও বেগবান করে তোলা। বন্ধুসভার সকল বন্ধুরা মিলে ও একসাথে তারা সমাজ, দেশ এবং বিশ্ববিদ্যালয়ে সুস্থ সাংগঠনিক চর্চা অব্যাহত রাখতে সচেষ্ট হবেন বলে জানান তিনি।


নব নির্বাচিত সাধারণ সম্পাদক রাতুল হাসান বলেন, বশেমুরবিপ্রবি বন্ধুসভার নতুন কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে বন্ধুসভার কেন্দ্রীয় পর্ষদ এবং বশেমুরবিপ্রবি বন্ধুসভার নবনির্বাচিত উপদেষ্টামণ্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বন্ধুসভা মূল বক্তব্যকে সামনে রেখে ভালোর সাথে, আলোর পথে এগিয়ে যাবো আমরা। মানবিক মূল্যবোধ তৈরি করে, মানবিক মূল্যবোধে উজ্জীবিত হয়ে মানুষের পাশে থাকার, নিজেদের মানবিক গড়ে তোলার এবং মানবতার কল্যাণে কাজ করবো আমরা।


বিবার্তা/অহনা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com